ক্ষমতারে ক্ষমতা! নোয়াখালীর ওই গৃহবধূকে আগেও ধর্ষণ করেছে দেলোয়ার – ABNWorld
ঢাকা । বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
হোম / অপরাধ / ক্ষমতারে ক্ষমতা! নোয়াখালীর ওই গৃহবধূকে আগেও ধর্ষণ করেছে দেলোয়ার

ক্ষমতারে ক্ষমতা! নোয়াখালীর ওই গৃহবধূকে আগেও ধর্ষণ করেছে দেলোয়ার

ক্ষমতারে ক্ষমতা! নোয়াখালীর ওই গৃহবধূকে আগেও ধর্ষণ করেছে দেলোয়ার

ক্ষমতারে ক্ষমতা! এই ক্ষমতার দাপট দেখিয়ে বর্বরোচিত কায়দায় নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতনের শিকার ওই গৃহবধূকে এক বছর আগেও দুবার ধর্ষণ করেছেন দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। মঙ্গলবার মানবাধিকার কমিশনের তদন্ত দলের কাছে নিজেই এই কথা জানিয়েছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। মানবাধিকার কমিশন তদন্ত দলের কাছে এক জবানবন্দিতে তিনি এই তথ্য প্রকাশ করেছেন। তদন্ত দলকে তিনি জানান, দেলোয়ারের ভয়ে তিনি একথা এর আগে এতদিন কাউকে বলেন নাই। এর আগে গত রবিবার ওই গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে যায়।
জানা যায়, নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় নাম আসা দেলোয়ার ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ ছিল এলাকাবাসী। হত্যাসহ একাধিক মামলার আসামি হলেও ধরাছোঁয়ার বাইরেই ছিল তারা। স্থানীয়দের অভিযোগ, ক্ষমতাসীন রাজনৈতিক দলের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করে বেড়াতো তারা। হত্যাসহ ৪টি মামলা থাকারও পরও ধরাছোয়ার বাইরে ছিল দেলোয়ার। স্থানীয়রা জানায়, রাজনৈতিক দলের নাম ভাঙিয়ে এলাকায় দাপটের সাথে চলাফেরা ছিল দেলোয়ার, বাদল, রহিমদের। ভয়ে প্রতিবাদ করতে সাহস পেত না কেউই।
গৃহবধূর স্বজনরা জানায়, স্বামী অন্যত্র বিয়ে করায় বেগমগঞ্জে বাবার বাড়িতেই থাকতেন নির্যাতনের শিকার নারী। দীর্ঘদিন পর গত ২ সেপ্টেম্বর স্ত্রীর সাথে দেখা করতে আসেন স্বামী। এসময় অনৈতিক কাজের অভিযোগ এনে গৃহবধূকে মারধর করে স্থানীয় কয়েকজন যুবক। বিবস্ত্র করে ধারণ করে ভিডিও। এমনকি এসময় ওই গৃহবধূর স্বামীকে বেঁধে রেখে আসামিরা তাকে ধর্ষণের চেষ্টা করে। ওই ঘটনায় প্রধান আসামি বাদল ও দেলোয়ারসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

মারাত্মক অর্থনৈতিক সঙ্কটে ব্রিটিশ প্রধানমন্ত্রী : পদত্যাগ করার পরিকল্পনা

মারাত্মক আর্থিক সঙ্কটে ব্রিটিশ প্রধানমন্ত্রী : পদত্যাগ করার পরিকল্পনা

মারাত্মক অর্থনৈতিক সঙ্কটের কারণে পদত্যাগ করার পরিকল্পনা ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের অনলাইন …

বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী

বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী

আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ …