খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানকে অব্যাহতি – ABNWorld
ঢাকা । শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা রমজান, ১৪৪২ হিজরি
হোম / রাজনীতি / খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানকে অব্যাহতি

খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানকে অব্যাহতি

খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানকে অব্যাহতি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেলকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। আজ সোমবার দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই বিষয়ে একটি চিছি গুলশানে চেয়ারপারসনের দপ্তরে পাঠানো হয়েছে। আজকের মধ্যেই চিঠিটি মারুফ কামাল খানের কাছে পাঠানো হবে বলেও জানা গেছে। তবে এই প্রসঙ্গে জানতে চাইলে মারুফ কামাল খান বিকেল সোয়া ৪টায় বলেন, এ বিষয়ে তিনি এখনও অবহিত নন। তিনি বলেন, এ বিষয়ে আমি এখনও কিছু জানানো হয়নি, কোন চিঠিও পাইনি। এক প্রশ্নের জবাবে তিনি জানান, ২০১৮ সালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগে তিনি তার কার্যালয়ে গিয়েছিলেন। এরপর আর যাননি।
বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, প্রেস সচিবকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্তটি দলের পক্ষ থেকে আমাকে জানানো হয়েছে। আমি আদিষ্ট হয়ে অব্যাহতিপত্রটি গুলশান অফিসে পাঠিয়েছি। এটি দলীয় সিদ্ধান্ত। জানা গেছে, ২০১৮ সাল থেকেই মূলত মারুফ কামাল খান নিষ্ক্রিয় আছেন। তিনি তার কর্মস্থলে যান না।
জানা যায়, সম্প্রতি ফেসবুকে স্ট্যাটাস দেয়া নিয়ে খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালে তার উপপ্রেস সচিব হিসেবে কর্মরত বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী মুশফিকুল ফজল আনসারীর সঙ্গে মারুফ কামাল খান সোহেলের দ্বন্দ্ব তৈরি হয়। ২০০৯ সাল থেকে মারুফ কামাল খান বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিবের দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত চারদলীয় জোট ক্ষমতায় থাকাকালে তৎকালীন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিবের দায়িত্বেও ছিলেন। একই সময় মুশফিকুল ফজল আনসারীও একই পদে কর্মরত ছিলেন।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

সিটি স্ক্যান করেছেন খালেদা জিয়া : চিকিৎসা চলবে বাসায়

সিটি স্ক্যান করেছেন খালেদা জিয়া : চিকিৎসা চলবে বাসায়

প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীতে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হয়েছে। এর …

আজকের ইফতার ৬টা ২৪ ও আগামীকাল সাহরি শেষ ৪টা ১২ মিনিটে

আজকের ইফতার ৬টা ২৪ ও আগামীকাল সাহরি শেষ ৪টা ১২ মিনিটে

বছর ঘুরে রহমত, মাগফিরাত আর নাজাতের সওগাত নিয়ে আবারও ফিরে এল পবিত্র মাহে রমজান। খোশ …