খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৪ – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
হোম / জাতীয় / খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৪

খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৪

খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৪

খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ ৪জন নিহত হয়েছে। এছাড়া আরও একজন গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা সাতক্ষীরা-সড়কের জিলেরডাঙ্গানামক স্থানে এই দুর্ঘটনা ঘটে বলে খর্নিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।
এই ঘটনায় নিহতরা হলেন, ডুমুরিয়া উপজেলার রুদাঘরা গ্রামের মহিরউদ্দিন সানার মেয়ে হোটেল শ্রমিক রেশমা খাতুন (৩২), শরাফপুর গ্রামের মাহমুদ সরদারের ছেলে শরিফুল ইসলাম (২৫) , তার স্ত্রী শিউলি বেগম (১৮) ও একই গ্রামের মৃত জাকির সরদারের ছেলে সিএনজিচালক ইলিয়াস সরদার (৪৫)। এছাড়া তুহিন নামে একজন গুরুতর আহত হন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে খুলনা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি ডুমুরিয়ার উদ্দেশে রওনা দেয়। দুপুর দেড়টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা সাতক্ষীরা-সড়কের পূর্ব জিলেরডাঙ্গায় বালুবাহী দ্রুতগামী একটি ট্রাক (সাতক্ষীরা ট-১১-০৩৯৪) সিএনজিকে ওভারটেক করার সময় ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে যাত্রীভর্তি সিএনজিটি রাস্তার ডান পাশের খাদে পানির মধ্যে পড়ে যায়। পরে সিএনজির ওপর বালুভর্তি ট্রাকটি আছড়ে পড়ে। ফলে এ দুর্ঘটনাটি ঘটে।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। স্থানীয়রা অভিযোগ করেন, বালুভর্তি ট্রাকটি রাকিব (২২) নামে একজন হেলপার চালাচ্ছিলেন। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।
ওসি বলেন, চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে ।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

ইভ্যালি নিয়ে আতঙ্কিত বা হতাশ হবেন না : নতুন পরিচালক

ইভ্যালি নিয়ে আতঙ্কিত বা হতাশ হবেন না : নতুন পরিচালক

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির নতুন বোর্ডের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) দায়িত্বে পেয়ে অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন …

সুদানের রাস্তায় বিক্ষোভ : নিহত ৭

সুদানের রাস্তায় বিক্ষোভ : নিহত ৭

সুদানের ক্ষমতা দখল করে দেশটির সামরিক বাহিনী। তারপর থেকে রাস্তায় নেমে প্রতিবাদ করছেন সাধারণ মানুষ। …