গণজোয়ার আটকানো যায় না : মিজানুর রহমান আজহারী – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / ঈমান-আমল / গণজোয়ার আটকানো যায় না : মিজানুর রহমান আজহারী

গণজোয়ার আটকানো যায় না : মিজানুর রহমান আজহারী

গণজোয়ার আটকানো যায় না : মিজানুর রহমান আজহারী

সময়ের আলোচিত ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী বলেছেন, গণজোয়ার আটকানো যায় না। বানের পানি যখন ছুটতে শুরু করে, তখন সেটাকে আটকানো যায় না। আটকাতে গেলে পানি শুধু বাড়তে থাকে, ফুলে ফেপে উপরে উঠতে থাকে। এক সময় যারা বাঁধ দিতে আসে তাদেরকেসহ ভেঙে ম্যাসাকার করে দেয়। এজন্য যারা কোরআনের মাহফিলকে বানচাল করতে চায়, তারা বোঝে নাই। না বুঝেই তারা এগুলো করেছে। আমরা তাদের জন্য দোয়া করি। কারণ আমাদের হৃদয়ে তাদের জন্যও ভালোবাসা আছে। গতকাল ফেনীর এক বিশাল মাহফিলে দেয়া বক্তব্যের শুরুতেই ওয়াজ নিষিদ্ধকারীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।
জানা যায়, আগামী ২০ জানুয়ারি সিলেট কানাইঘাটের মুকিগঞ্জ বাজার জামেয়া মাঠে অনুষ্ঠিতব্য তাফসিরুল কোরআন মাহফিলে আজহারীকে প্রধান অতিথি করার খবর ছড়িয়ে পড়ার পর ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হলে প্রশাসন কানাইঘাটে আজহারীর আগমন স্থগিত করে দেয়। এদিকে সিলেটে ওয়াজ নিষিদ্ধ হওয়ার সিদ্ধান্তের কয়েক ঘণ্টা পর রাতে ফেনীতে বিশাল মাহফিলে বক্তব্য দেন তিনি।
আজহারী বলেন, আমরা ভালোবাসা দিয়ে বিশ্ব জয় করব। হেরে যাবে ওদের হিংসা আর ষড়যন্ত্র, জিতে যাবে আমাদের ভালোবাসা। আমাদের ভালোবাসাকে হারিয়ে দেয়ার মতো শক্তি পৃথিবীতে নেই। যারা না বুঝে কোরআনের প্রোগ্রাম বাঞ্চাল করতে চায়, তাদের এসে দেখা উচিত জনগণকে ভুলভাল বুঝানোর দিন শেষ। তাওহিদি জনগণ এখন অনেক সচেতন। কোরআনপ্রেমী তাওহিদি জনতা কোরআন আর সুন্নাহ এই দুইটা ছাড়া কিছুই বোঝে না। তিনি বলেন, কোরআন-সুন্নাহ যেখানে আছে, আমরা আছি সেখানে। ইসলাম আছে যেখানে আমরা আছি সেখানে। এ গণজোয়ার কোরআনের পক্ষের গণজোয়ার। এই গণজোয়ার ইসলামের পক্ষের গণজোয়ার।
আজহারী বলেন, আজকে এখানে আসেন, আমাদের সাথে বসেন, দেখেন, আমরা কোরআনের বিপক্ষে, ইসলামের বিপক্ষে কোনো কথা বলি না। আমাদের এ পবিত্র মঞ্চগুলো থেকে কোরআনের পক্ষে কথা হয়। আমাদের নবীর শানের ব্যাপারে কথা হয়। সুতরাং যেখানে ইসলামের কথা হয়, কোরআনের কথা হয়, বিশ্বনবী (সা.)-এর বায়োগ্রাফি নিয়ে কথা হয়, কোন মমিন ওইরকম কোন বরকতময় মজলিশ বন্ধ করতে পারে না।

এবিএনওয়ার্ল্ড/আলিফ/রোজা

চেক করুন

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে ভিডিও প্রচার : কিশোর গ্রেপ্তার

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে ভিডিও প্রচার : কিশোর গ্রেপ্তার

মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণ করে এর ভিডিও ছড়িয়ে দিল ফেসবুকে। এই ঘটনায় মামলা দায়েরের পর …

বিএনপি বর্তমানে আইসোলেশনে রয়েছে : ওবায়দুল কাদের

বিএনপি বর্তমানে আইসোলেশনে রয়েছে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রাজনৈতিক দল …