গোপালগঞ্জে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫ – ABNWorld
ঢাকা । রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৯শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
হোম / সারাদেশ / গোপালগঞ্জে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জে বাসের সাথে নছিমনের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। নিহতদের সবাই নছিমন যাত্রী ও নির্মাণ শ্রমিক। এ ঘটনায় আরও ৭ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে পরে তাদের গোপালগঞ্জ ও ফরিদপুরে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে ৪জনের নাম জানা গেছে। তারা হলেন- ওই উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩২), মিজান (৪৩), সুমন (২৮), সিরাজুল ইসলাম মোল্লাসহ (৩০)।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠা একটি শ্রমিকবাহী নসিমনের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন। এসময় গুরুতর আহত হন আরও ১১ জন শ্রমিক। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বদির ও সুমন নামে দু’জন মারা যান। গুরুতর আহত অন্য নয় জনকে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সিরাজুল নামে ও অজ্ঞাতপরিচয় একজনকে মৃত ঘোষণা করেন।
পারুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ মুকিমুল ইসলাম মুকিম জানান, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা ভবন নিমার্ণকাজের ঢালাইয়ের কাজ করতে নসিমনে করে যাচ্ছিলেন। তারা সবাই নির্মাণ শ্রমিক।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

ঢাবি ছাত্রী ধর্ষণ : প্রতিবেদন ১৬ মার্চ

ঢাবি ছাত্রী ধর্ষণ : প্রতিবেদন ১৬ মার্চ

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণের ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী …

দেশের বিভিন্ন স্থানে গুঁড়িগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

দেশের বিভিন্ন স্থানে গুঁড়িগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

ঢাকা, রাজশাহী, খুলনা, ময়মনসিংহ ও রংপুর বিভাগের বিভিন্ন স্থানে অস্থায়ীভাবে দমকা হওয়াসহ হালকা এবং গুঁড়িগুঁড়ি …