চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষ : নিহত ১৫ – ABNWorld
ঢাকা । বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪১ হিজরী
হোম / জাতীয় / চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষ : নিহত ১৫

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষ : নিহত ১৫

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষ : নিহত ১৫

বন্দর নগরী চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট অফিস এলাকায় ট্রাক ও স্থানীয়ভাবে ম্যাজিক গাড়ি নামে পরিচিত ৪ চাকার হিউম্যান হলারের (লেগুনা) মুখোমুখি সংঘর্ষে চালকসহ ১৫ জন নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক গণমাধ্যমকে এই খবর নিশ্চিত করেন। লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, লেগুনায় চালক ছাড়াও ১৫ জন যাত্রী ছিলেন। কক্সবাজার থেকে আসা লবন বোঝাই ট্রাকটি চুনতি ফরেস্ট অফিস অফিস এলাকায় লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চালকসহ ১২ জনের মৃত্যু হয়।
তবে আহত ৪ জনকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। বাকি ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেও দুজন মারা যান। এদিকে দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে পুলিশ কর্মকর্তা আলমগীর জানিয়েছেন।
চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনায় হিউম্যান হলারটি দুমড়ে-মুচড়ে গেছে। সেটি উপজেলার আমিরাবাদ থেকে যাত্রী নিয়ে কক্সবাজারের চকোরিয়ার উদ্দেশে যাচ্ছিল। তিনি জানান, নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বান্দরবানের লামা উপজেলার আজিজনগর এলাকার জসিম উদ্দিন ও বেলাল হোসেন। তারা ২ ভাই। বাকি নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

ঢাকা মহানগরীর ৭৩টি বস্তিতে ওএমএস’র চাল বিক্রি হচ্ছে

ঢাকা মহানগরীর ৭৩টি বস্তিতে ওএমএস’র চাল বিক্রি হচ্ছে

ঢাকা মহানগরীর ৭৩টি বস্তির ৩৯ হাজার ১৮০টি পরিবারের মধ্যে ১০টাকা কেজি দরে বিশেষ ওএমএস’র ৫ …

আরও ভয়াবহ রূপ নিচ্ছে করোনা : মৃতের সংখ্যা ৮২ হাজার ছাড়িয়েছে

আরও ভয়াবহ রূপ নিচ্ছে করোনা : মৃতের সংখ্যা ৮২ হাজার ছাড়িয়েছে

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস মহামারী আরও ভয়াবহ রূপ নিচ্ছে। প্রতিদিনই হু হু করে বাড়ছে …