চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত : সবার কাছে দোয়া চেয়েছেন – ABNWorld
ঢাকা । রবিবার, ১৬ আগস্ট, ২০২০, ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪১ হিজরি
হোম / বিনোদন / চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত : সবার কাছে দোয়া চেয়েছেন

চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত : সবার কাছে দোয়া চেয়েছেন

চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত : সবার কাছে দোয়া চেয়েছেন

ঢালিউডের একসময়ের সাড়া জাগানো জনপ্রিয় চিত্র নায়িকা সাদিকা পারভিন পপি এবার করোনাভাইরাইসের আক্রমনে পড়েছেন। দীর্ঘদিন ধরে ঘরে অবস্থান করেও তিনি করোনা থেকে রেহাই পেলেন না বলে আক্ষেপ। সম্প্রতি গণমাধ্যমকে তিনি জানান, করোনার লক্ষণ দেখা দিলে গত সপ্তাহে তিনি নমুনা পরীক্ষা করান। সম্প্রতি ফলাফল আসে তিনি কোভিড- ১৯ পজিটিভ। এরপর থেকে নিজ বাসায় আইসোলেশনে আছেন তিনি। খুলনা থেকে তিনি নিজেই এই প্রতিবেদককে খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, বেশ কিছুদিন হল তাঁর জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও গিয়েছিল। কিন্তু শরীর ভাল লাগছিল না। একসময় শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের লোকেরা করোনার জন্য নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। গত বুধবার সেই ফল হাতে পেয়েছেন তিনি।
বর্তমানে কেমন আছেন জানতে চাইলে পপি বলেন, শ্বাসকষ্ট কিছুটা বেড়েছে। জ্বর ও কাশি দুটোই আছে। শরীর খুব দুর্বল। বাসায় আলাদা থেকে পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছি। এর আগে তাদের বাসার কেউ করোনায় আক্রান্ত হননি। তাহলে কীভাবে আক্রান্ত হলেন জানতে চাইলে তিনি বলেন, করোনার সংক্রমণ বেড়ে যাওয়ার পর থেকে বেশ সতর্কতার সাথে চলাফেরা করছিলাম। তবে কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল অসহায় মানুষের জন্য খাবার বিতরণ করেছি। এর বাইরে কোথাও বের হইনি। কীভাবে কী হল, বলতে পারছি না।
করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর ঢাকা থেকে খুলনায় পৈতৃক বাড়িতে চলে যান পপি। প্রায় ৩ মাস ধরে সেখানেই অবস্থান করছেন তিনি। প্রথম দিকে পরিবারের সহযোগিতায় তিনি নিজেই শহরের বিভিন্ন জায়গায় স্বল্প আয়ের মানুষকে সহায়তা দিয়েছেন। প্রায় দেড় মাস ধরে এই সহযোগিতার কাজ অব্যাহত রাখেন তিনি। পরে করোনোর প্রকোপ বেড়ে গেলে তিনি ঘর থেকে বের হয়া বন্ধ করে দেন। এর পরও রেহায় পাননি করোনার কবল থেকে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এবিএনওয়ার্ল্ড/মাম

চেক করুন

‘জিয়া আমাকে মন্ত্রী হতে বলেছিলেন, না হলে ২৫ বছর জেলের হুমকি’

‘জিয়া আমাকে মন্ত্রী হতে বলেছিলেন, না হলে ২৫ বছর জেলের হুমকি’

রাষ্ট্রপতি আব্দুল হামিদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নৃশংসভাবে হত্যা করার পর তৎকালীন …

বরেণ্য চিত্রশিল্পী মর্তুজা বশীর আর নেই

বরেণ্য চিত্রশিল্পী মর্তুজা বশীর আর নেই

একুশে পদক ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত চিত্রশিল্পী, ভাষা সংগ্রামী মর্তুজা বশীর আর নেই। আজ রাজধানীর এভারকেয়ার …