জমি নিয়ে বিরোধ : যুবকের আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা - all-banglanews
ঢাকা। বৃহস্পতিবার, ৪ আশ্বিন, ১৪২৬; ১৯ সেপ্টেম্বর, ২০১৯; ১৯ মুহাররম, ১৪৪১
হোম / অপরাধ / জমি নিয়ে বিরোধ : যুবকের আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা

জমি নিয়ে বিরোধ : যুবকের আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা

জমি নিয়ে বিরোধ : যুবকের আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা
জমি নিয়ে বিরোধ : যুবকের আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা

জমিজমার বিরোধের জেরে সাতক্ষীরায় সংক্রান্ত বিরোধের জেরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী জি এম তুষার হোসেনের ডান হাতের ৪ আঙুল কেটে নেয়ার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগীর বিরুদ্ধে। আজ শনিবার কলারোয়া উপজেলা সদরে এ ঘটনা ঘটে। আহত তুষার কলারোয়ার পাটুরিয়া গ্রামের মুনসুর গাজীর ছেলে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতের বাবা মুনসুর গাজী বলেন, পাটুরিয়া গ্রামে ৩৩ শতক জমি নিয়ে তাদের সাথে স্থানীয় মন্টুদের বিরোধ চলছিল। এর জের ধরে দুপুরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে মন্টু, পলাশ, জুয়েলসহ কয়েকজন নেতা-কর্মী তুষারকে পিটিয়ে আহত করে এবং এক পর্যায়ে রামদা দিয়ে তার ডান হাতের চারটি আঙুল কেটে নেয় নাইস। তিনি জানান, গুরুতর আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, পৌরসভার একখ- জমি নিয়ে সাবেক ছাত্রলীগ নেতা ও তুষার ইলেক্ট্রনিক্সের স্বত্ত্বাধিকারী তুষার ও স্থানীয় মন্টুর মধ্যে বিরোধ চলছিল। সকালে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে নেতাকর্মীরা মন্টুকে ওই জমির দখল বুঝিয়ে দেন। এ সময় তুষার বাধা দিতে গেলে তাকে পিটিয়ে আহত করে ও রাম দা দিয়ে কুপিয়ে তার ডান হাতের কব্জি কেটে নেন নাইস। তুষারকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/এফএম

চেক করুন

নিজ ঘরে ২ মেয়ে শিশুসহ গৃহবধুকে গলা কেটে হত্যা

নিজ ঘরে ২ মেয়েশিশুসহ গৃহবধুকে গলা কেটে হত্যা

এবার নারায়ণগঞ্জে নিজ ঘরে ২ মেয়েশিশুসহ এক গৃহবধুকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় …

বাংলাদেশকে নূর চৌধুরীর তথ্য দেয়ার নির্দেশ কানাডার আদালতের

বাংলাদেশকে নূর চৌধুরীর তথ্য দেয়ার নির্দেশ কানাডার আদালতের

কানাডার রাষ্ট্রীয় রীতি ভেঙ্গে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বিশ্বনেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম আত্মস্বীকৃত …