জাতীয় ঐক্যফ্রন্টকে আরও সংযত হবার পরামর্শ প্রধানমন্ত্রীর – ABNWorld
ঢাকা । রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
হোম / রাজনীতি / জাতীয় ঐক্যফ্রন্টকে আরও সংযত হবার পরামর্শ প্রধানমন্ত্রীর

জাতীয় ঐক্যফ্রন্টকে আরও সংযত হবার পরামর্শ প্রধানমন্ত্রীর

জাতীয় ঐক্যফ্রন্টকে আরও সংযত হবার পরামর্শ প্রধানমন্ত্রীর
জাতীয় ঐক্যফ্রন্টকে আরও সংযত হবার পরামর্শ প্রধানমন্ত্রীর

ঢাকা : ড. কামাল হোসেন নেতৃত্বাধীন নবগঠিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের সমালোচনা করে তাদেরকে আরও সংযত হবার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমি আশাকরি তারা আরো সংযত হবেন জনগণের জন্য কাজ করতে গেলে যে সহনশীলতা দরকার, যে ত্যাগ দরকার এই ত্যাগ বা সহনশীলতা তাদের মাঝে নেই। কিন্তু আমি আশা করি, তারা যদি এদেশে সত্যিই একটা রাজনৈতিক জোট করে এগিয়ে যেতে চায় তাহলে এ ব্যাপারটি মনে রেখেই তাদের চলতে হবে- এটা হলো আমার কথা। প্রধানমন্ত্রী এবং সংসদ নেতা শেখ হাসিনা আজ বৃহস্পতিবার সংসদে তাঁর জন্য নির্ধরিত প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলির এক সম্পূরক প্রশ্নের উত্তরে একথা বলেন।
শেখ হাসিনা বলেন, যারা রাজনৈতিকভাবে জোট করেছেন তাদেরকে আমি স্বাগত জানাই কারণ সকলেরই রাজনীতি করার অধিকার রয়েছে। তিনি বলেন, রাজনৈতিকভাবে তারা বিভিন্ন দল এবং জোট গঠন করবেন, নির্বাচনে অংশ গ্রহণ করবেন, তাতে গণতন্ত্রের ভিত্তি মজবুত হবে বলে আমি বিশ্বাস করি। তবে, এখানে যারা যুক্ত হয়েছেন তাদের কথাবার্তা এবং যা কিছু এখন মানুষ জানতে ও শুনতে পারছে, এরাতো মানুষকে সম্মান রেখেও কথা বলতে পারছেনা। তিনি আরও বলেন, এমনকি একটি নারী বিদ্বেষী মনোভাব, নারীদের প্রতি অশালীন কথা বলা থেকে অনেক কিছুই আমরা এদের কাছ থেকে দেখতে পাচ্ছি।
প্রধানমন্ত্রী বলেন, আমি রাজনৈতিক পক্ষকে মোকাবেলায় কখনও পিছপা হইনা রাজনৈতিকভাবেই আমরা মেকাবেলা করি। এটা হলো বাস্তবতা। তিনি বলেন, তবে, কেউ যদি জঙ্গি, সন্ত্রাস অথবা মাদক বা অশালীন উক্তি করে এবং মানুষ যদি বিচার চায়, সেই বিচার করাটাও রাষ্ট্রের কর্তব্য। রাষ্ট্র সে বিচার করবে এবং করে যাচ্ছে। সেটাও দেশবাসী আজকে দেখতে পাচ্ছেন।

এবিএন/এফএম

চেক করুন

মুজিববর্ষে গৃহহীনদের ঘর উপহার সবচেয়ে বড় উৎসব : প্রধানমন্ত্রী

মুজিববর্ষে গৃহহীনদের ঘর উপহার সবচেয়ে বড় উৎসব : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুজিববর্ষে গৃহহীন-ভূমিহীনদের ঘর উপহার বাংলাদেশের মানুষের জন্য সবচেয়ে বড় উৎসব। আজ …

সিরাজুল আলম খান সুস্থ : হাসপাতাল ছেড়ে বাসায় গেছেন

সিরাজুল আলম খান সুস্থ : হাসপাতাল ছেড়ে বাসায় গেছেন

রাজনৈতিক তাত্ত্বিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় গেছেন। …