জীবনের গল্প আছে বাকি অল্প : গাইলেন এন্ড্রু কিশোর – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ৩রা রজব, ১৪৪১ হিজরী
হোম / বিনোদন / জীবনের গল্প আছে বাকি অল্প : গাইলেন এন্ড্রু কিশোর

জীবনের গল্প আছে বাকি অল্প : গাইলেন এন্ড্রু কিশোর

জীবনের গল্প আছে বাকি অল্প : গাইলেন এন্ড্রু কিশোর

জীবনের গল্প আছে বাকি অল্প, আমার সারাদেহ খেও গো মাটি এই চোখ দুটো খেও না গানের সুরের জাদুকর এক সময় মঞ্চ মাতাতেন যিনি সেই এন্ড্রু কিশোর হুইলচেয়ারে বসে এলেন মঞ্চে। গাইলেন তার প্রিয় গানটি। মাথায় হ্যাট, গায়ে লাল পাঞ্জাবি। গাইলেন, ‘জীবনের গল্প, আছে বাকি অল্পৃ। কণ্ঠে ছিল আবেগ তবে ছিল শ্রোতোদের জন্য আকুল ভালোবাসা। মঞ্চে এসে এন্ড্রু কিশোর বললেন, আমি কৃতজ্ঞ আপনাদের এমন ভালোবাসায়।’ চেনা সেই কণ্ঠ শুনে কেঁদে উঠলেন মিলনায়তনের বহু দর্শক। মঞ্চে এসে তিনি আরেক অসুস্থ শিল্পীর চিকিৎসা সহায়তায় নগদ অর্থও প্রদান করেন।
রবিবার রাতে সিঙ্গাপুর বিজনেস সোসাইটি এবং বাংলাদেশ চেম্বারের আয়োজনে সিঙ্গাপুরের স্থানীয় গেটওয়ে থিয়েটার হলে আয়োজন করা হয় ‘এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’ শিরোনামের সংগীতানুষ্ঠান। সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমানের উপস্থিতিতে অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি, মোমিন বিশ্বাস, জাহাঙ্গীর সাঈদ ও মিলিয়া সাবেদ। অনুষ্ঠানের একপর্যায়ে এন্ড্রু কিশোর সস্ত্রীক মঞ্চে ওঠেন।
তিনি তার বহুশ্রুত ‘জীবনের গল্প’ গানটির কয়েকটি লাইন গেয়ে শোনান দর্শকদের। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বলেন, ‘শিল্পী হিসেবে আমার দেশের প্রধানমন্ত্রী যে ভালোবাসা ও দায়িত্বের দৃষ্টান্ত স্থাপন করেছেন, তাতে আমার কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। এছাড়া দেশে এবং দেশের বাইরে থেকে যেভাবে মানুষ আমার জন্য দোয়া ও ভালোবাসা প্রদর্শন করেছেন, তা আমাকে শক্তি ও সাহস জুগিয়েছে। সবার কাছে আমি শুধু দোয়াটুকু চাইছি।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

রাজধানীতে আজ শুরু হচ্ছে ৩ দিনব্যাপী ‘ইউএস ট্রেড শো’

রাজধানীতে আজ শুরু হচ্ছে ৩ দিনব্যাপী ‘ইউএস ট্রেড শো’

রাজধানীর সোনারগাঁও হোটেলে আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী ইউএস ট্রেড শো। মার্কিন যুক্তরাষ্ট্রের …

আজকের রাশিফল : সীমা লঙ্ঘন করা ঠিক হবে না

আজকের রাশিফল : সীমা লঙ্ঘন করা ঠিক হবে না

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট …