জয় দিয়ে বিপিএল মিশন শুরু করল বসুন্ধরা কিংস – ABNWorld
ঢাকা । রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৯শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
হোম / খেলাধুলা / জয় দিয়ে বিপিএল মিশন শুরু করল বসুন্ধরা কিংস

জয় দিয়ে বিপিএল মিশন শুরু করল বসুন্ধরা কিংস

জয় দিয়ে বিপিএল মিশন শুরু করল বসুন্ধরা কিংস

ড্যানিয়ল কলিন্দ্রেসের শেষভাগের গোল বিপিএলের সুচনা ম্যাচে জয় এনে দিয়েছে বসুন্ধরা কিংসকে। আজ বৃহস্পতিবার নীলফামারির শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) উদ্বোধনী ম্যাচে ১-০ গোলে উত্তর বারিধারা ক্লাবকে পরাজিত করেছে বসুন্ধরা।
শুরু থেকে অবশ্য প্রতিপক্ষ দলের উপর একের পর এক আক্রমন পরিচালনা করলেও প্রথমার্ধে সেখান থেকে গোল বের করে আনতে পারেনি বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা। তবে বিরতির পর দুই দলই গোল পেতে মরিয়া হয়ে উঠে। বেড়ে যায় আক্রমন ও পাল্টা আক্রমন। তারপরও কোন দল গোলের দেখা না পাওয়ায় ম্যাচটি ড্র’র দিকেই যাচ্ছিল। কিন্তু শেষ ভাগে এসে পাল্টে যায় ম্যাচের চেহারা। ৮৬তম মিনিটে গোল করে চ্যাম্পিয়নদের জয় এনে দেন কলিন্দ্রেস।
এরপর অবশ্য দশ জনের দলে পরিণত হয়েছিল স্বাগতিক বসুন্ধরা। দুটি হলুদ কার্ড দেখার সুবাদে ৮৯ মিনিটে মাঠ ছাড়তে বাধ্য হন ইয়াসিন। এর আগে প্রধান অতিথি হিসেবে লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নীলফামারির জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

জাপান সম্রাজ্ঞীর অবস্থা স্থিতিশীল নয় : সম্রাট

জাপান সম্রাজ্ঞীর অবস্থা স্থিতিশীল নয় : সম্রাট

জাপান সম্রাট নারুহিতো বলেছেন, তার স্ত্রী সম্রাজ্ঞী মাসাকোর অবস্থা এখনও স্থিতিশীল নয়। রাজকীয় দায়িত্ব পালনে …

মুজিববর্ষে বাজারে আসছে ২০০ টাকার নোট

মুজিববর্ষে বাজারে আসছে ২০০ টাকার নোট

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বিশ্বনেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে দেশে প্রথমবারের মত …