ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০ : আহত ৩০ – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
হোম / জাতীয় / ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০ : আহত ৩০

ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০ : আহত ৩০

ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০ : আহত ৩০

ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে বাস উল্টে ১০ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। আজ বুধবার বিকাল ৩টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গড়াই পরিবহনের একটি যাত্রীবাহী বাস কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে হালকা সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর আড়াআড়ি হয়ে উল্টে পড়ে।
হতাহতের সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকাজ এখনও চলছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। তিনি বলেন, যশোর থেকে একটি যাত্রীবাহী বাস কুষ্টিয়া অভিমুখে যাওয়ার সময় পথিমধ্যে কালীগঞ্জের বারোবাজার এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় বাসের ভেতর থেকে হতাহতদের উদ্ধার করি। আহতদের কালীগঞ্জ ও যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।
কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন অফিসার মামুনুর রশিদ বলেন, ‘আমরা ঘটনাস্থলে পৌঁছে ১০ জনের মরদেহ উদ্ধার করেছি। বাসটি রাস্তার ওপর উল্টে পড়ে ছিল।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। স্থানীয় সময় সোমবার সকালে দিল্লির …

চট্টগ্রাম মহানগর পুলিশের ৮ ডিসি পদে রদবদল

চট্টগ্রাম মহানগর পুলিশের ৮ ডিসি পদে রদবদল

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) বিশেষ শাখার উপ কমিশনার (ডিসি) পদের ৮ কর্মকর্তার দপ্তর বদল করা …