টি-২০ দলে নতুন মুখ ইয়াসিন – ABNWorld
ঢাকা । শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ৪ঠা রজব, ১৪৪১ হিজরী
হোম / খেলাধুলা / টি-২০ দলে নতুন মুখ ইয়াসিন

টি-২০ দলে নতুন মুখ ইয়াসিন

টি-২০ দলে নতুন মুখ ইয়াসিন

আসন্ন ত্রিদেশীয় টি-২০ সিরিজের জন্য ঘোষিত প্রথম দুই ম্যাচে বাংলাদেশ দলে ডাক পেয়েছেন নতুন মুখ ফাস্ট বোলার ইয়াসিন আরাফাত মিশু। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফরমেন্সের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঘোষিত ১৩ সদস্যের দলে ডাক পান তরুণ এ ফাস্ট বোলার। আগামী ১৩ সেপ্টেম্বর শুরু হওয়া সিরিজের অপর দুই দল আফগানিস্তান ও জিম্বাবুয়ে।
বিশেষজ্ঞ পেসার হিসেবে দরল জায়গা পাওয়া একমাত্র খেলোয়াড় মুস্তাফিজুর রহমান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টি-২০ম্যাচ থাকলেও অপর দুই পেসার রুবেল হোসেন ও আবু হায়দার রনি জায়গা পাননি ত্রিদেশীয় সিরিজের দলে। দ্বিতীয় পেসার হিসেবে রাখা হয়েছে পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন।
শেষ টি-২০ দলে ব্যাপক পরিবর্তন এনেছে বাংলাদেশ। দলে রাখা হয়নি নাজমুল হোসেন অপু, মেহেদি হাসান মিরাজ, আরিফুল হক ও মোহাম্মদ মিঠুন। সিরিজ থেকে আগেই বিশ্রাম নিয়েছেন ওপেনার তামিম ইকবাল।
ইয়াসিন নতুন মুখ হলেও একটি মাত্র টি-২০ খেলা আফিফ হোসেন ও শেখ মেহদি জায়গা পেয়েছেন দলে। আছেন মোসাদ্দেক হোসেন সৈকতও। গত ডিসেম্বরে নিজ মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ম্যাচে বাংলাদেশ দলে ছিলেন না অলাউন্ডার মোসাদ্দেক হোসেন।

দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু।

এবিএন/এফএম

চেক করুন

রোহিঙ্গাদের স্থায়ী প্রত্যাবাসন চায় ভারত : রিভা গাঙ্গুলী

রোহিঙ্গাদের স্থায়ী প্রত্যাবাসন চায় ভারত : রিভা গাঙ্গুলী

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলী দাশ বলেছেন, মিয়ানমার থেকে জোরপূর্বক বাস্তুচ্যুত হয়ে বাংলাদেশে …

‘খালেদা জিয়ার তার চিকিৎসার অনুমতি না দেয়া অস্বাভাবিকতা’

খালেদা জিয়ার তার চিকিৎসার অনুমতি দিচ্ছেন না : আনিসুল হক

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, খালেদা জিয়ার অনুমতি না পাওয়ার কারণে …