ডেঙ্গুতে আক্রান্ত : এমপি জোয়াহেরুল আইসিইউতে – ABNWorld
ঢাকা । সোমবার, ১ জুন, ২০২০, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / জাতীয় / ডেঙ্গুতে আক্রান্ত : এমপি জোয়াহেরুল আইসিইউতে

ডেঙ্গুতে আক্রান্ত : এমপি জোয়াহেরুল আইসিইউতে

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম। তিনি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। এর আগে গত ২৪ জুন তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে গত শনিবার তাকে (আইসিইউ) নেয়া হয়। তার পারিবারিক সূত্রে এই তথ্য জানা যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলেও পারিবারিক সূত্র জানিয়েছে। এমপি জোয়াহেরুল স্ত্রী রওশন আরা খান তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
জানা যায়, গত ২৩ জুন জাতীয় সংসদ বাজেট অধিবেশনে বক্তৃতা শেষে বাসায় ফেরার পরেই প্রচন্ড জ্বরে আক্রান্ত হন এমপি জোয়াহেরুল। পরদিন ২৪ জুন তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করার পর তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত বলে জানা যায়। পরে তার ফুসফুস ও কিডনি জটিলতা দেখা দেয়ায় অবস্থার অবনতি হয়। গত শনিবার থেকে তিনি আইসিইউ রয়েছেন।
এদিকে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের (সদর) এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের (কালিহাতী) এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের (গোপালপুর-ভূঞাপুর) এমপি তানভীর হাসান ছোট মনিরসহ দলীয় নেতারা তাকে হাসপাতালে দেখতে গেছেন।

এবিএনওয়ার্ল্ড/আলিফ/রোজা

চেক করুন

গণপরিবহনে ভাড়া বৃদ্ধি : প্রজ্ঞাপন চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট

গণপরিবহনে ভাড়া বৃদ্ধি : প্রজ্ঞাপন চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট

এবার গণপরিবহনে ৬০ শতাংশ ভাড়া বৃদ্ধি করে জারি করা প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট …

লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে হত্যা : ভৈরবে মামলা, গ্রেপ্তার ১

লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে হত্যা : ভৈরবে মামলা, গ্রেপ্তার ১

লিবিয়ার মিজদাহ শহরে মানবপাচারকারীরা গুলি করে ২৬ বাংলাদেশীকে হত্যা করে। এ ঘটনায় কিশোরগঞ্জের ভৈরব থানায় …