ঢাকা আসছেন রানু মণ্ডল : এগিয়ে চলছে প্রস্তুতিও – ABNWorld
ঢাকা । বুধবার, ৩ জুন, ২০২০, ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / বিনোদন / ঢাকা আসছেন রানু মণ্ডল : এগিয়ে চলছে প্রস্তুতিও

ঢাকা আসছেন রানু মণ্ডল : এগিয়ে চলছে প্রস্তুতিও

ঢাকা আসছেন রানু মণ্ডল : এগিয়ে চলেছে প্রস্তুতিও

বলিউড জয় করে এবার বাংলা সিনেমায় গান গাইতে ঢাকা আসছেন বহুল আলোচিত শিল্পী রানু মণ্ডল। আজ বুধবার কলকাতার সংবাদমাধ্যম ‘খবর অনলাইন’ এ তথ্য জানিয়েছে। খবরে বলা হয়েছে, বাংলাদেশের ছবিতে গান গাইতে আসছেন ওই লতাকণ্ঠী গায়িকা। সে জন্য ইতোমধ্যেই তিনি পাসপোর্টও করতে দিয়েছেন। কলকাতার রুবির মোড়ে অবস্থিত পাসপোর্ট অফিসে দেখা গেছে তাকে। সেখান থেকে জানা যায় তিনি বাংলাদেশে আসার উদ্দেশে পাসপোর্ট করতে দিয়েছেন। তিনি পাসপোর্টের সব পক্রিয়াও সম্পন্ন করেছেন বলেও জানা গেছে। অচিরেই তিনি কলকাতায় বাংলাদেশ এম্বাসিতে ভিসার জন্য আবেদন করবেন।
অবশ্য রানু মণ্ডলের বাংলাদেশে আসার বিষয়ে তার আবিষ্কারক অতীন্দ্র চক্রবর্তী কিছু বলেননি ভারতীয় সংবাদ মাধ্যমে। মূলত অতীন্দ্র চক্রবর্তীর রেকর্ড করা রানুর ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়ার পর হৈ চৈ পড়ে যায় সবখানে।
জানা যায়, এক সময় রেলস্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু মণ্ডল। বলিউডের বিখ্যাত সুরকার হিমেশ রেশমিয়ার চোখে ধরা পড়ে তার মেধা। এরপরই রূপকথাকেও হার মানিয়ে ঘুরে দাঁড়িয়েছেন রানু। হিমেশের সাথে ‘তেরি মেরি প্রেম কাহানি’ গানটিতে ডুয়েট করার পর ভাইরাল হন রানু মণ্ডল। সামাজিক মাধ্যম থেকে গণমাধ্যম, সব যায়গায় রানুকে নিয়ে হইচই পড়ে যায়। রানুকে নিয়ে ইতোমধ্যে বলিউডে ছবি নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। এরই মধ্যে তিনি ৩টি গানে ডুয়েট করেছেন।

এবিএনওয়ার্ল্ড/আলিফ/রোজা

চেক করুন

মেট্রোরেলের প্রথম পর্যায়ের কাজ অর্ধেকেরও বেশি দৃশ্যমান

মেট্রোরেলের প্রথম পর্যায়ের কাজ অর্ধেকেরও বেশি দৃশ্যমান

দেশের প্রথম মেট্রোরেলের প্রথম পর্যায়ের কাজ অর্ধেকেরও বেশি এখন দৃশ্যমান দাবি করছে প্রকল্প কতৃপক্ষ। এছাড়া …

কিছু বলার না থাকলে, মুখ বন্ধ রাখুন : ট্রাম্পকে পুলিশ প্রধান

কিছু বলার না থাকলে মুখ বন্ধ রাখুন : ট্রাম্পকে পুলিশ প্রধান

লাইভ টিভিতে এসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সরাসরি সমালোচনা করেছেন হিউস্টনের পুলিশ প্রধান আর্ট আভেসিডো। …