ঢাবি ক-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / ক্যাম্পাস / ঢাবি ক-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাবি ক-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাবি ক-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
ঢাবি ক-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (২০১৮-২০১৯) শিক্ষাবর্ষে ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন। উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৭ অক্টোবর বিকাল ৩টা থেকে ৩১ অক্টোবর বিকাল ৩টা পর্যন্ত নির্ধারিত ওয়েবসাইটে বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ৮ অক্টোবর থেকে ১৫ অক্টোবরের মধ্যে বিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য আগামীকাল বৃহস্পদিবার থেকে ১১ অক্টোবরের মধ্যে নির্ধারিত ফি প্রদান করে বিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।
ফল প্রকাশের সময় উপউপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, বিজ্ঞান অনুষদের ডিন ও ক-ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়কারী অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ, জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ফার্মেসী অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম আব্দুর রহমানপ্রমুখ উপস্থিত ছিলেন।
গত ২৮ সেপ্টেম্বর শুক্রবার এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ ইউনিটে ১ হাজার ৭৫০টি আসনের জন্য ৭৭ হাজার ৫৭২ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ১০ হাজার ১১৭ জন উত্তীর্ণ হয়েছে। পাশের হার ১৩ দশমিক ৪ শতাংশ। পরীক্ষার ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। তাছাড়া, যে কোন অপারেটরের মোবাইল ফোন থেকে DU KA ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

এবিএন/এফএম

চেক করুন

তথ্যসচিব কামরুন নাহারের পিতার ইন্তেকাল : তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রীর শোক

তথ্যসচিব কামরুন নাহারের পিতার ইন্তেকাল : তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রীর শোক

ব্রাহ্মণবাড়ীয়ার কৃতি সন্তান, তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহারের পিতা ও মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের …

পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু

পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু

বিশ্বব্যাপী প্রাণঘাতী নভেল করোনাভাইরাস করোনা ছড়িয়ে পড়ার পর থেকে এ পর্যন্ত পেরুতে কমপক্ষে ২০ জন …