ত্রিনবাগোর শিরোপায় সেলফিতে সীমাবদ্ধ শাহরুখের আনন্দ – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই সফর, ১৪৪২ হিজরি
হোম / খেলাধুলা / ত্রিনবাগোর শিরোপায় সেলফিতে সীমাবদ্ধ শাহরুখের আনন্দ

ত্রিনবাগোর শিরোপায় সেলফিতে সীমাবদ্ধ শাহরুখের আনন্দ

ত্রিনবাগোর শিরোপায় সেলফিতে সীমাবদ্ধ শাহরুখের আনন্দ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের মালিক বলিউড সুপার স্টার শাহরুখ খান। ওয়েস্ট ইন্ডিজের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট ক্যারিবীয়ান সুপার লিগে (সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্সেরও মালিক শাহরুখ। সিপিএলের অষ্টম আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে শাহরুখের ত্রিনবাগো। দলের শিরোপা জয়ে আনন্দে আত্মহারা শাহরুখ।
তবে করোনার কারণে ওয়েস্ট ইন্ডিজ যেতে পারেননি তিনি। কিন্তু ভারতে নিজ বাড়িতে নিজ দলের শিরোপার উৎসবে ঠিকই শামিল হয়েছিলেন শাহরুখ। টিভি সেটের সামনে দলের শিরোপা উৎসবে সেলফি তুলে শরিক হন শাহরুখ।
সেই সেলফি আবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আপলোড করেছেন শাহরুখ। ক্যাপশনে শাহরুখ লিখেছেন, আমি টিকেআর, আমরা সব সময়ই রাজত্ব করি। দুর্দান্ত খেলা দেখিয়েছো ছেলেরা। আমাদের গর্বিত করেছো, খুশি করেছ এবং দর্শকহীন পরিস্থিতিতেও পার্টি করার উপলক্ষ এনে দিয়েছো। দলকে অনেক বেশি ভালোবাসি। লেন্ডল সিমন্স, ড্যারেন ব্রাভো, কাইরন পোলার্ড, ডোয়াইন ব্রাভো, তোমরা দুর্দান্ত খেলেছো। আইপিএলে এসো ব্রেন্ডন ম্যাককালাম, তোমাকে ভালোবাসি। ত্রিনবাগো নাইট রাইডার্স ও সিপিএল কর্তৃপক্ষকে ধন্যবাদ, সুন্দর টুর্নামেন্টের জন্য।
টুর্নামেন্টের অষ্টম আসরের ফাইনালে ত্রিনবাগো ৮ উইকেটে হারিয়েছে সেন্ট লুসিয়া জুকসকে। প্রথমে ব্যাট করে ড্যারেন স্যামির দল ১৯ দশমিক ১ ওভারে ১৫৪ রানে অলআউট হয়। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করেন আন্দ্রে ফ্লেচার। ত্রিনবাগোর অধিনায়ক কাইরন পোলার্ড ৪ ওভারে ৩০ রানে ৪ উইকেট নেন।
১৫৫ রানের জয়ের লক্ষ্যে ওপেনার লেন্ডন সিমন্সের ৪৯ বলে ৮টি চার ও ৪টি ছক্কায় অপরাজিত ৮৪ ও ড্যারেন ব্রাভোর ৪৭ বলে ২টি চার ও ৬টি ছক্কায় অপরাজিত ৫৮ রানে চতুর্থবারের মত শিরোপা জিতে ত্রিনবাগো। শিরোপা জিতে নতুন ইতিহাসের জন্ম দিয়েছেন ত্রিনবাগো। সিপিএলের ইতিহাসে এই প্রথম কোন দল ১২ ম্যাচের সবক’টি জিতে অর্খাৎ অপরাচিত থেকে শিরোপা জিতলো। লিগ পর্বে ১০ ম্যাচের সবগুলোই জিতেছিলো পোলার্ডের ত্রিনবাগো। এরপর নক-আউটে ফাইনালসহ দু’টি ম্যাচ।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

ভিসা-টিকিটের ব্যবস্থা : সৌদি প্রবাসীদের শৃংখলা বজায় রাখার আহ্বান

ভিসা-টিকিটের ব্যবস্থা : সৌদি প্রবাসীদের শৃংখলা বজায় রাখার আহ্বান

করোনায় দেশে আটকে পড়া সৌদি প্রবাসী বাংলাদেশিদের জন্য ভিসা ও টিকিটের ব্যবস্থা করা হয়েছে। ফলে …

২৬ সেপ্টেম্বর থেকে ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন শুরু

২৬ সেপ্টেম্বর থেকে ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন শুরু

আগামী ২৬ সেপ্টেম্বর শনিবার থেকে শুরু হচ্ছে পক্ষকালব্যাপী জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন। এই সময়ে নির্ধারিত …