দেশে ফিরেই দল ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সেতুমন্ত্রীর - all-banglanews
ঢাকা। রবিবার, ১০ ভাদ্র, ১৪২৬; ২৫ আগস্ট, ২০১৯; ২৩ জিলহজ্জ, ১৪৪০
হোম / রাজনীতি / দেশে ফিরেই দল ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সেতুমন্ত্রীর

দেশে ফিরেই দল ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সেতুমন্ত্রীর

দেশে ফিরেই দল ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সেতুমন্ত্রীদর
দেশে ফিরেই দল ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সেতুমন্ত্রীর

দেশে ফিরে আওয়ামী লীগের নেতাকর্মী ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একই সাথে নতুন উদ্যমে আওয়ামী লীগের পাশে থেকে কাজ করার প্রত্যয় জানিয়েছেন তিনি। এ সময় তিনি জানান, একজন রাজনীতিবিদের সবচেয়ে বড় অর্জন জনগণের ভালবাসা পাওয়া, যা তিনি পেয়েছেন।
আজ বুধবার বিকেল ৫টা ৫৫ মিনিটে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে তিনি অবতরণ করেন। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে দলটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাকে স্বাগত জানায়। ৬৯ বছর বয়সী ওবায়দুল কাদের হৃদরোগ, ডায়াবেটিস ছাড়াও শ্বাসতন্ত্রের জটিল রোগ সিওপিডিতে ভুগছিলেন। গত ৩ মার্চ ভোরে শ্বাসকষ্ট নিয়ে ঢাকার বিএসএমএমইউতে ভর্তি হলে এনজিওগ্রামে ওবায়দুল কাদেরের হৃদপিণ্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক স্টেন্টিংয়ের মাধ্যমে অপসারণ করেন চিকিৎসকরা।
অবস্থা কিছুটা স্থিতিশীল হলে ভারতের স্বনামধন্য হৃদরোগ সার্জন দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য গত ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। ভর্তি করা হয় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। সেখানে কয়েকদিন চিকিৎসার পর অবস্থার উন্নতি হলে গত ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। ছয় দিন পর তাকে আইসিইউ থেকে স্থানান্তর করা হয় কেবিনে। এক মাস পর হাসপাতাল ছাড়লেও চিকিৎসকরা ‘চেক-আপের জন্য’ আরো কিছু দিন তাকে সিঙ্গাপুরে থাকার পরামর্শ দেন। এরপর একটি বাসা ভাড়া করে সিঙ্গাপুরে অবস্থান করেন ওবায়দুল কাদের। তার সাথে স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরও ছিলেন।

এবিএন/এফএম

চেক করুন

অধ্যাপক মোজাফফরের কফিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অধ্যাপক মোজাফফরের কফিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দেশের অন্যতম প্রথিতযশা রাজনৈতিক ব্যক্তিত্ব এবং বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ (মোজাফফর) সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদের …

বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয়া হলো রাহুলসহ বিরোধী নেতাদের

বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয়া হলো রাহুলসহ বিরোধী নেতাদের

কংগ্রেস নেতা রাহুল গান্ধীসহ বিভিন্ন বিরোধী দলের ১১ জন নেতাকে শ্রীনগর বিমানবন্দরে পৌঁছানোর পর দিল্লীতে …