ধর্মীয় বক্তা আবু ত্ব-হা বাসায় ফিরেছেন : নেয়া হল থানায় – ABNWorld
ঢাকা । বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি
হোম / অপরাধ / ধর্মীয় বক্তা আবু ত্ব-হা বাসায় ফিরেছেন : নেয়া হল থানায়

ধর্মীয় বক্তা আবু ত্ব-হা বাসায় ফিরেছেন : নেয়া হল থানায়

ধর্মীয় বক্তা আবু ত্ব-হা বাসায় ফিরেছেন : নেয়া হল থানায়

রংপুর থেকে ঢাকা ফেরার পথে নিখোঁজ হওয়ার ৮দিন পর হঠাৎ বাসায় ফিরে গেছেন ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। আজ শুক্রবার গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছে তার পরিবার। তার শ্যালক মো. জাকারিয়া বলেন, শুক্রবার জুমার নামাজের পর ত্ব-হা রংপুরে তাদের বাড়িতে ফিরে এসেছেন বলে তারা খবর পেয়েছেন। তবে তিনি এতদিন কোথায় কীভাবে ছিলেন- সেসব বিষয়ে তাৎক্ষণিকভাবে কোন তথ্য দিতে পারেননি। এদিকে রংপুর মেট্টোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) মো. ফারুক হোসন, জানান, আজ দুপুরে রংপুরের কোতোয়ালী থানাধীন চারতলা মোড় আবহাওয়া অফিস মাস্টারপাড়া এলাকায় শ্বশুরবাড়িতে ফিরেছেন আদনান।
অন্যদিকে রংপুর মহানগর পুলিশের ক্রাইম ডিভিশনের উপ-কমিশনার আবু মারুফ হোসেন বলেন, আবু ত্ব-হাকে পাওয়া গেছে। তার সাথে যে ৩ জন নিখোঁজ হয়েছিলেন, তারাও যার যার বাড়ি ফিরে গেছেন। এ মুহূর্তে এইটুকু তথ্য আছে। তিনি জানান, ঘটনা সম্পর্কে জানার জন্য আবু ত্ব-হাকে তার শ্বশুরবাড়ি থেকে থানায় নেয়া হয়েছে। তিনি এখন রংপুর কোতোয়ালী থানায় আছেন।
এলাকাবাসীর দাবি, জুমার নামাজের পরপরই আবু ত্ব-হা ফিরে এসে খামার মোড়ের মাস্টারপাড়া এলাকায় তার শ্বশুরবাড়িতে অবস্থান করেন। এরপর বিকেল পৌনে ৩টার দিকে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। প্রসঙ্গত এর আগে গত ১০ জুন রাত থেকে ২ জন সঙ্গী ও গাড়িচালকসহ নিখোঁজ ছিলেন আবু ত্ব-হা। এর পর তার খোঁজ না পেয়ে তার মা রংপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের ৮দিন পর পাওয়া গেল ত্ব-হাকে।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

ভারতে শীর্ষ ধর্মীয় গুরুর আত্মহত্যা

ভারতে শীর্ষ ধর্মীয় গুরুর আত্মহত্যা

ভারতের অন্যতম প্রধান ধর্মীয় সংস্থা সর্বভারতীয় আখড়া পরিষদের শীর্ষ নেতা নারেন্দ্রা গিরি আত্মহত্যা করেছেন। বিভিন্ন …

বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আয়কর আদায় বন্ধের নির্দেশ

বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আয়কর আদায় বন্ধের নির্দেশ

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কাছ থেকে ১৫ শতাংশ হারে আয়কর আদায় আপাতত বন্ধ রাখতে সরকারকে নির্দেশ দিয়েছে …