ধর্ষণ ও হত্যাচেষ্টা : আসল ঘটনা জানালেন পরীমণি – ABNWorld
ঢাকা । বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি
হোম / অপরাধ / ধর্ষণ ও হত্যাচেষ্টা : আসল ঘটনা জানালেন পরীমণি

ধর্ষণ ও হত্যাচেষ্টা : আসল ঘটনা জানালেন পরীমণি

ধর্ষণ ও হত্যাচেষ্টা : আসল ঘটনা জানালেন পরীমণি

অবশেষে রহস্যের জট খুলেছে। নিজেকে ধর্ষণ ও হত্যাচেষ্টা নিয়ে সাংবাদিকদের প্রকৃত ঘটনা জানালেন পরীমণি। এর আগে গতকাল এক ফেসবুক পোস্টে তাকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ তুলেন দেশের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। এখনও নিজের জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন বলে জানান তিনি। রবিবার সন্ধ্যায় তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে প্রথম এই অভিযোগ তুলে প্রধানমন্ত্রীর কাছে একটি খোলা চিঠি লেখেন। এরপর সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি তৎক্ষণাৎ তার বাসায় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এই সময় সাংবাদিকদের সামনে নিজের জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন বলে জানান তিনি। কথা বলতে বলতে তিনি কান্নায় ভেঙে পড়েন। নিজের সাথে ঘটা এমন অপ্রীতিকর ঘটনা কোনভাবেই মানতে পারছেন না তিনি; এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।
সংবাদ সম্মেলনে পরীমণি বলেন, গত ৪দিন ধরে একজন সাধারণ মেয়ে হিসেবে আমি দ্বারে দ্বারে ঘুরেছি। কিন্তু কারও হেল্প পাইনি। সবাইকে বলেছি, আমি সুইসাইড করার মত মেয়ে না। যদি আমি মরে যাই, মনে করবেন আমাকে মেরে ফেলা হয়েছে। আর আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা আমাকে হত্যার বিচার করবেন। এর আগে ঘটনার বর্ণনা দিয়ে আলোচিত এই অভিনেত্রী জানান, নাসির ইউ. মাহমুদ নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এই ঘটনা ঘটাতে চেষ্টা করেছিলেন।
ঘটনার বর্ণনা দিতে গিয়ে পরীমনি বলেন, আমার কস্টিউম ডিজাইন করেন জিমি, আমাদের কাজের বাইরেও পারিবারিক সম্পর্ক রয়েছে। তার মাধ্যমে অমির সাথে আমার পরিচয়। উনি বাসায় আসেন ৪ দিন আগে (ঘটনাটির দিন রাতে)। এর আগে সিনেমার ব্যাপারে মিটিংয়ের জন্য ডেট চাচ্ছিল কিন্তু আমি সময় দিতে পারছিলাম না। আমার নানু কয়েকদিন আগে অসুস্থ ছিলেন সেটা আপনারা জানেন।
পরী বলেন, গত বুধবার রাত ১২টায় আমাকে বিরুলিয়ায় নাছির ইউ. মাহমুদের কাছে নিয়ে যায় অমি। সেসময় নাছির ইউ. মাহমুদ নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাছির আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড় থাপ্পড় মারেন। তারপর আমাকে নির্যাতন ও হত্যা চেষ্টা করেন। অমিও এই ঘটনার সাথে জড়িত।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

ভারতে শীর্ষ ধর্মীয় গুরুর আত্মহত্যা

ভারতে শীর্ষ ধর্মীয় গুরুর আত্মহত্যা

ভারতের অন্যতম প্রধান ধর্মীয় সংস্থা সর্বভারতীয় আখড়া পরিষদের শীর্ষ নেতা নারেন্দ্রা গিরি আত্মহত্যা করেছেন। বিভিন্ন …

বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আয়কর আদায় বন্ধের নির্দেশ

বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আয়কর আদায় বন্ধের নির্দেশ

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কাছ থেকে ১৫ শতাংশ হারে আয়কর আদায় আপাতত বন্ধ রাখতে সরকারকে নির্দেশ দিয়েছে …