ধলেশ্বরীতে নিখোঁজ ৩ শিক্ষার্থীরই লাশ উদ্ধার – ABNWorld
ঢাকা। বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬; ২০ নভেম্বর, ২০১৯; ২২ রবিউল-আউয়াল, ১৪৪১
হোম / ক্যাম্পাস / ধলেশ্বরীতে নিখোঁজ ৩ শিক্ষার্থীরই লাশ উদ্ধার

ধলেশ্বরীতে নিখোঁজ ৩ শিক্ষার্থীরই লাশ উদ্ধার

ধলেশ্বরীতে নিখোঁজ হওয়া ২ কলেজছাত্রের লাশ উদ্ধার

সাভারের ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ধানমন্ডি আইডিয়াল স্কুল এন্ড কলেজের তিন শিক্ষার্থীরই লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযানের প্রায় ২৭ ঘণ্টা পর আজ রবিবার বিকেল ৩টার দিকে সাভারের বলিয়ারপুর ব্রিজের সংলগ্ন এলাকা থেকে তৃতীয় শিক্ষার্থী রাজনের (১৭) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার লিটন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। রাজন রাজধানীর পশ্চিম কাফরুলের তালতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে।
এর আগে রবিবার সকালে ও দুপুরে তাদের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন- রাজধানীর ধানমণ্ডির আইডিয়াল কলেজের বিজ্ঞান শাখার প্রথম বর্ষের ছাত্র মেহেদী (১৭) ও কমার্স শাখার ছাত্র তৌসিফ আহমেদ আকাশ (১৮)। এছাড়া একই কলেজের বিজ্ঞান শাখার প্রথম বর্ষের ছাত্র রাজন (১৭) নিখোঁজ রয়েছেন।
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, রবিবার সকাল ৭টা থেকে ফের উদ্ধার অভিযান শুরু হয়। বেলা ১১টার দিকে রাজাঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় আকাশের লাশটি উদ্ধার করা হয়। পরে স্বজনরা প্রাথমিকভাবে লাশটি তৌসিফ আহমেদ আকাশের বলে শনাক্ত করেন। তার বাড়ি সাভারের ব্যাংক টাউন এলাকায়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে কোন্ডা এলাকা থেকে ভাসমান অবস্থায় মেহেদীর লাশ উদ্ধার করা হয়।
প্রসঙ্গত শনিবার রাজধানীর ধানমণ্ডির আইডিয়াল কলেজের কয়েকজন শিক্ষার্থী সাভারে সহপাঠী আকাশের এলাকায় বেড়াতে যাই। পরে তারা ব্যাংটাউন ব্রিজের কাছে নদীতে গোসল করতে নামে। একপর্যায়ে তীব্র স্রোতের টানে মেহেদী, রাজন, আকাশ, জিহাদুল ও মানিক তলিয়ে যেতে থাকে। এ সময় স্থানীয় লোকজন জিহাদুল ও মানিক উদ্ধার করতে পারলেও মেহেদী, রাজন ও আকাশ নদীতে তলিয়ে যান।

এবিএন/এফএম

চেক করুন

করাচি থেকে ৮২ টন পেঁয়াজ এলো বাংলাদেশে

করাচি থেকে ৮২ টন পেঁয়াজ এলো বাংলাদেশে

পাকিস্তানের করাচি থেকে ৮২ টন পেঁয়াজ নিয়ে এসেছে বাংলাদেশে। আজ বুধবার সোয়া ৭টার দিকে পেঁয়াজ …

সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী

সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী

সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী তরুণ প্রজন্মের শারিরীক ও মানসিক বিকাশে খেলাধূলার ওপর …