নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা - all-banglanews
ঢাকা। শুক্রবার, ৫ আশ্বিন, ১৪২৬; ২০ সেপ্টেম্বর, ২০১৯; ১৯ মুহাররম, ১৪৪১
হোম / অপরাধ / নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা

নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা

নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা
নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী : পারসোনা-ফারজানা শাকিলকে জরিমানা

নকল-মেয়াদোত্তীর্ণ প্রসাধনী ব্যবহার করার কারণে এবার রাজধানীর নামিদামি লেডিস পার্লার গুলোকে বড় অংকের জরিমানা করা হয়েছে। এসব প্রসাধনী ব্যবহারের দায়ে গুলশানের ফারজানা শাকিল ও পারসোনা এবং বনানীর সাজাইকে ৩১ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ধানমন্ডির পারসোনা বিউটি পার্লারকে ৬ লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বিএসটিআই জানায়, এ ধরনের পণ্য ব্যবহারে ত্বকের ক্ষতির পাশাপাশি দীর্ঘমেয়াদে নানা রোগও হতে পারে।
সাধারণত বাহারি সাজ আর চাকচিক্য দেখে গ্রাহক ধরেই নেন, তাদের রূপসজ্জায় ব্যবহৃত হচ্ছে উন্নতমানের সব পণ্য। কিন্তু আসল চিত্র একেবারেই ভিন্ন। অবাধে ব্যবহার করা হচ্ছে চকবাজার এবং কামরাঙ্গীরচরে তৈরি নকল ও মেয়াদোত্তীর্ণ প্রসাধন সামগ্রী।
বৃহস্পতিবার র‌্যাব অভিযান চালায় গুলশানে ফারজানা শাকিল মেকওভার স্যালোনে। এছাড়াও বেশ কিছু পণ্য পাওয়া যায় যেগুলোর আমদানিকারকের কোনো স্টিকার মেলেনি। এসব অভিযোগে প্রতিষ্ঠানকে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়। র‌্যাব জানায়, স্বনামধন্য এই প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরেই নকল পণ্য ব্যবহার করে আসছিল।
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, এই প্রতিষ্ঠানের ৮০ শতাংশের ওপরে মেয়াদ নেই। এছাড়া এখানে যা ব্যবহার করা হচ্ছে সব নকল এবং নিম্নমানের পণ্য। কোনো ভালো পণ্য পাইনি। যা পেয়েছি নিম্নমানের এবং নকল পণ্য। তারও আবার মেয়াদ নেই।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

নিজ ঘরে ২ মেয়ে শিশুসহ গৃহবধুকে গলা কেটে হত্যা

নিজ ঘরে ২ মেয়েশিশুসহ গৃহবধুকে গলা কেটে হত্যা

এবার নারায়ণগঞ্জে নিজ ঘরে ২ মেয়েশিশুসহ এক গৃহবধুকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় …

বাংলাদেশকে নূর চৌধুরীর তথ্য দেয়ার নির্দেশ কানাডার আদালতের

বাংলাদেশকে নূর চৌধুরীর তথ্য দেয়ার নির্দেশ কানাডার আদালতের

কানাডার রাষ্ট্রীয় রীতি ভেঙ্গে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বিশ্বনেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম আত্মস্বীকৃত …