না’গঞ্জে মসজিদে এসি বিস্ফোরণ : নিহতের সংখ্যা বেড়ে ২১ জনে পৌঁছেছে – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪২ হিজরি
হোম / ঈমান-আমল / না’গঞ্জে মসজিদে এসি বিস্ফোরণ : নিহতের সংখ্যা বেড়ে ২১ জনে পৌঁছেছে

না’গঞ্জে মসজিদে এসি বিস্ফোরণ : নিহতের সংখ্যা বেড়ে ২১ জনে পৌঁছেছে

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লায় একটি মসজিদে একযোগে ৬টি এসি বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২১ জনে দাঁড়িয়েছে। মৃতদের মধ্যে শিশু, ইমাম ও মুয়াজ্জিনও রয়েছেন। এই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। শুক্রবার রাত থেকে শনিবার রাত ১০টা পর্যন্ত শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে চিকিৎসাধীন আবস্থায় তাদের মৃত্যু হয়। বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন জানান, মসজিদে বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ২১ জন মারা গেছেন। তাদের শরীরের ৯০ থেকে শতাংশ পর্যন্ত দগ্ধ হয়েছিল। হাসপাতালে এখনও ১৭ জন ভর্তি আছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।
নিহতদের মধ্যে রয়েছেন ইব্রাহিম (৪২), দেলোয়ার হোসেন (৪২), মোস্তফা কামাল (৩৫) সাব্বির (২১), জুয়েল (৭) জুবায়ের (১৮), হুমায়ূন কবির (৭০), জুনায়েদ (১৭), রিফাত (১৮) কুদ্দুস ব্যাপারী (৭০), জামাল (৪০), রাশেদ(৩০), মাইনুদ্দিন (১২), জয়নাল (৪০), নয়ন (২৭), কাঞ্চন (৫০), রাসেল (৩৪), বাহাউদ্দিন (৫৫), মিজান (৩৪) ও ওই মসজিদের ইমাম আব্দুল মালেক (৬০)।
শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ শহরের তল্লায় জেমস ক্লাব এলাকার বায়তুল সালাহ জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় আগুন লেগে অর্ধশতাধিক মুসল্লি দগ্ধ হন। তাদের মধ্যে ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এছাড়া এঘটনায় বাকীদেরকে নারায়নগঞ্জের স্থানীয় ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়েছে।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

দেশ ও দেশের মানুষের জন্য ভাল কিছু করার প্রত্যাশা প্রধানমন্ত্রীর

দেশ ও দেশের মানুষের জন্য ভাল কিছু করার প্রত্যাশা প্রধানমন্ত্রীর

দেশ ও দেশের জনগণের জন্য ভাল কিছু করে যাওয়ার আকাঙ্খা ও প্রত্যাশা পুণর্ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী …

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ৫ হাজার

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ৫ হাজার

দেশে করোনাভাইরাসে এ পর্যন্ত মারা যাওয়া ৫ হাজার ১৯৩ জনের মধ্যে ৪ হাজার ১৮ জনই …