নারী থেকে পুরুষ হওয়া সুলতানা এবার বিয়েও করলেন প্রেম করে – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪২ হিজরি
হোম / লাইফস্টাইল / নারী থেকে পুরুষ হওয়া সুলতানা এবার বিয়েও করলেন প্রেম করে

নারী থেকে পুরুষ হওয়া সুলতানা এবার বিয়েও করলেন প্রেম করে

নারী থেকে পুরুষ হওয়া সুলতানা এবার বিয়েও করলেন প্রেম করে

এক সময় বেশ সুন্দরী তরুণী ছিলেন শাহরিয়ার সুলতানা। ঘটনাক্রমে হয়ে গেলেন জবরদস্ত পুরুষ। এবার প্রেম করে বিয়ে করলেন নারী থেকে পুরুষ হওয়া বহুল আলোচিত নাটোরের সেই সুলতানা। নাটোরের বড়াইগ্রাম উপজেলার লক্ষ্মীকোল বাজার এলাকার বাসিন্দা এই তরুণী। বর্তমানে তার বয়স ৩৫। পুলিশের অবসরপ্রাপ্ত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাজেদুর রহমানের মেয়ে তিনি। প্রকৃতির খেয়ালে আজ তিনি আর শাহরিয়ার সুলতানা নন বরং শাহরিয়ার জাইন। যিনি পরিণত হয়েছেন সম্পূর্ণ পুরুষে। শুধু তাই-ই নয়, ভালোবেসে গত ৩০ আগস্ট বিয়ে করেছেন এক তরুণীকে।
স্থানীয়রা জানান, সুলতানা যখন কলেজে পড়তেন তখনই তার শারীরিক কিছু পরিবর্তন দেখা দেয়। বিএ পাস করে বাড়িতেই থাকতেন তিনি। ধীরে ধীরে তার শরীরের গঠন পুরুষের মত হচ্ছিল।
২ পরিবারের সম্মতিতে গত ৩০ আগস্ট আমাদের বিয়ে হয়েছে জানিয়ে এই প্রসঙ্গে শাহরিয়ার জাইন জানান, ২ বছর আগে ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয় বগুড়া সদর উপজেলার শিববাটি এলাকার মাহবুবা আক্তার নামে এক তরুণীর সাথে। তিনি বলেন, পরিচয়ের একপর্যায়ে আমি তাকে আমার সমস্যাগুলো খুলে বললে সে আমার পাশে এসে দাঁড়ায়। চিকিৎসার পরামর্শ দেয় এবং সারাজীবন পাশে থাকার আশ্বাস দেয়। সেই সাথে চিকিৎসার জন্য অর্থনৈতিকভাবেও সে আমাকে সহযোগিতা করেছে।
এদিকে মাহবুবা আক্তার বলেন, শাহরিয়ার জাইনের সততায় আমি মুগ্ধ। পাশাপাশি তাকে অনেক ভাল মানুষ মনে হয়েছে। তাই তাকে বিয়ে করেছি। বিয়ের পর আমরা সুখেই আছি। আমাদের জন্য সবাই দোয়া করবেন।
নিজের পরিবর্তনের বিষয়ে শাহরিয়ার জাইন বলেন, এক বছর আগে ভারতের একটি হাসপাতালে স্তন অপারেশন এবং জেন্ডার ডিসফোরিয়া অপারেশন করিয়েছি। এরপর আস্তে আস্তে সম্পূর্ণ পুরুষে রূপান্তরিত হয়েছি আমি। এর পর আমার নাম বদলে রেখেছি শাহরিয়ার জাইন।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

২০ তরুণীর সাথে ডিজিটাল প্রেম : বিপুল অর্থ-অলকার হাতিয়ে অতঃপর…

২০ তরুণীর সাথে ডিজিটাল প্রেম : বিপুল অর্থ-অলকার হাতিয়ে অতঃপর…

ইনস্টাগ্রাম, ফেসবুকের মত বহুল জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যমের সাহাজ্যে ডিজিটাল প্রেমের প্রতারণার ফাঁদ পেতে বিপুল অর্থ …

ইচ্ছা থাকলেই ক্রিয়েটিভ হওয়া যায়

ইচ্ছা থাকলেই ক্রিয়েটিভ হওয়া যায়

ইচ্ছা থাকলেই ক্রিয়েটিভ হওয়া যায়। এই কথাটি হান্ড্রেড পার্সেন্ট সত্যি না হলেও নিরানব্বউ পার্সেন্ট সত্যি …