নিজের গায়ে হলুদে বাইক র‌্যালি করে হৈ চৈ ফেলে দিলেন ফারহানা – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪২ হিজরি
হোম / লাইফস্টাইল / নিজের গায়ে হলুদে বাইক র‌্যালি করে হৈ চৈ ফেলে দিলেন ফারহানা

নিজের গায়ে হলুদে বাইক র‌্যালি করে হৈ চৈ ফেলে দিলেন ফারহানা

নিজের গায়ে হলুদে বাইক র‌্যালি করে হৈ চৈ ফেলে দিলেন ফারহানা

এবার নিজের গায়ে হলুদের অনুষ্ঠানে বন্ধু-বান্ধবদের নিয়ে মোটরবাইক র‌্যালি করে শহর প্রদক্ষিণ করে হৈ চৈ ফেলে দিলেন যশোরের মেয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী ফারহানা আফরোজ। ১৩ আগস্ট বৃহস্পতিবার ছিল তার গায়ে হলুদের অনুষ্ঠান। তিনি নিজে মোটরসাইকেল চালিয়ে বন্ধুদের নিয়ে র‌্যালি করে যোগ দেন সেই অনুষ্ঠানে। আর সেই ছবি মহুর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এসব ছবি নিয়ে এখন চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। ছবিতে দেখা যায়, সবুজ রঙের পোশাক পরা এক ঝাঁক তরুণ-তরুণী। সবাই নিজ নিজ মোটরসাইকেলে বসা। তাদের মাঝখানে সোনালি রঙের পোশাক পরে এক কনে মোটরসাইকেল চালাচ্ছেন। মোটরসাইকেলে করে সবাইকে নিয়ে গায়ে হলুদের অনুষ্ঠানে কনের যোগ দেয়ার এই ছবি ও ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল। ব্যতিক্রমী আয়োজন করে সর্বত্র হৈ চৈ ফেলে দিয়েছেন ওই তরুণী।
নিজের ওই গায়ে হলুদের অনুষ্ঠান প্রসঙ্গে ফারহানা বলেন, ফেসবুকে ভাইরাল হওয়ার জন্য আমি কিছু করিনি। আমি ঢাকাতে দেখেছি, অনেক বিয়েতে বর নিজে মোটরসাইকেল চালিয়ে বন্ধু-বান্ধব নিয়ে গায়ে হলুদের অনুষ্ঠানে যান। আমি মোটরসাইকেল চালাতে পারি। আমারও ইচ্ছে হয়েছে। আমি ইচ্ছে পূরণ করেছি। বন্ধু-বান্ধব নিয়ে একটু ইৈ চৈ, আনন্দ করেছি। গায়ে হলুদের দিনের আয়োজন সম্পর্কে তিনি বলেন, যশোর শহরের ডাকঘরপাড়ার একটি বিউটি পারলার থেকে সাজসজ্জা করেছি। সেখান থেকে বন্ধু-বান্ধবদের নিয়ে মোটরসাইকেল চালিয়ে শহরে চক্কর দিয়েছি। পরে গায়ে হলুদের আসরে গিয়েছি।
ফেসবুকে কনের এমন ছবি দেখে ইতিবাচক-নেতিবাচক দুই ধরনের প্রতিক্রিয়াই মানুষ দেখিয়েছেন। যারা নেতিবাচক মন্তব্য করেছেন, তাদের বিষয়ে ফারহানা বলেন, কিছু মানুষের মানসিকতা এত নিচু, আমি আগে জানতাম না। আমার এই আনন্দ-উচ্ছ্বাস নিয়ে আমার পরিবারের সদস্যদের কোন সমস্যা নেই। অন্যদের সমস্যা কী, বুঝতে পারছি না।
জানা যায়, ফারহানা আফরোজের বাড়ি যশোর শহরের সার্কিট হাউস এলাকায়। উচ্চ মাধ্যমিক পর্যন্ত তিনি যশোরের স্কুল-কলেজেই পড়েছেন। এখন তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর শ্রেণিতে পড়ছেন। তার হবু স্বামীর বাড়ি পাবনার কাশিনাথপুরে। তিনি পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন আজ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন আজ

বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের দেশ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন আজ বৃহস্পতিবার। ১৯৫০ সালের …

বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার জন্মদিন আজ

বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার জন্মদিন আজ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট মেয়ে শেখ রেহানার জন্মদিন আজ। …