নুরের ওপর হামলার ঘটনায় ৩ জন রিমান্ডে – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / আদালত / নুরের ওপর হামলার ঘটনায় ৩ জন রিমান্ডে

নুরের ওপর হামলার ঘটনায় ৩ জন রিমান্ডে

নুরের ওপর হামলার ঘটনায় ৩ জন রিমান্ডে
নুরের ওপর হামলার ঘটনায় ৩ জন রিমান্ডে

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তারকৃত ৩ জনকে ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। তারা হলেন- মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সাধারণ সম্পাদক আল মামুন ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য ও মেহেদি হাসান শান্ত। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মাইনুল ইসলাম শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।
শাহবাগ থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। আজ শাহবাগ থানার এ মামলা গ্রেপ্তারকৃতদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা ও শাহবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার তাদের ৫ দিনের রিমান্ডের আবেদন করেন।
এ হামলার ঘটনায় আজ মঙ্গলবার শাহবাগ থানার নীলক্ষেত পুলিশ ফাঁড়ি ইনচার্জ পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ রইচ হোসেন বাদি হয়ে এ মামলা করেন। মামলায় আটজনের নাম উল্লেখসহ ৩০ থেকে ৩৫ জনকে আসামি করা হয়। আসামিদের মধ্যে গতকাল সোমবার দুজন এবং পরে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।
গত রবিবার ডাকসু সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতাকর্মীরা। রবিবার দুপুর পৌনে ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। হামলায় অন্তত ৩৪ জন আহত হন। ওই হামলায় নুরসহ আহত ৫জনকে উন্নত চিকিৎসার জন্য নয় সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি আছেন।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

রবিাবর থেকে গণপরিবহনও চালু হচ্ছে সীমিত পরিসরে

রবিাবর থেকে গণপরিবহনও চালু হচ্ছে সীমিত পরিসরে

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীর সংক্রমণ রোধে চলমান সাধারণ ছুটি আর না বাড়ার …

গুলশানের ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড : ৫ জনের মৃত্যু

গুলশানের ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড : ৫ জনের মৃত্যু

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীর আতঙ্কের মধ্যে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডের …