পাকিস্তানকে আসতে নিষেধ করলো শ্রীলংকা - all-banglanews
ঢাকা। রবিবার, ১০ ভাদ্র, ১৪২৬; ২৫ আগস্ট, ২০১৯; ২৩ জিলহজ্জ, ১৪৪০
হোম / খেলাধুলা / পাকিস্তানকে আসতে নিষেধ করলো শ্রীলংকা

পাকিস্তানকে আসতে নিষেধ করলো শ্রীলংকা

পাকিস্তানকে আসতে নিষেধ করলো শ্রীলংকা
পাকিস্তানকে আসতে নিষেধ করলো শ্রীলংকা

চলতি মাসের শেষেরদিকে শ্রীলংকা সফরে যাবার কথা ছিলো পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের। কিন্তু সন্ত্রাসী হামলার কারণে নিজ দেশের বর্তমান পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে বিধায় পাকিস্তানকে নিজ দেশে আসতে নিষেধ করে দিলো শ্রীলংকা ক্রিকেট বোর্ড। ফলে পাকিস্তানের যুবাদের শ্রীলংকা সফর পরিত্যক্ত হলো।
গত রবিবার খ্রিস্টানদের বড় ধর্মীয় উৎসব ইস্টার সানডে উদযাপনের সময় শ্রীলংকার তিনটি গির্জা ও চারটি হোটেলে ভয়াবহ সিরিজ বোমা হামলা করে সন্ত্রাসীরা। ওই হামলায় প্রায় সাড়ে তিনশ’ মানুষ নিহত হয়। এখনও সন্ত্রাসীদের হামলা অব্যাহত রয়েছে। গতরাতেও শ্রীলংকার পূর্বাঞ্চলীয় কালমুনাইয়ে এ ঘটনা ঘটে। শিশুসহ ১৫জন নিহত হয়েছে।
দেশের এই ভয়াবহ অবস্থায় কোন ক্রিকেট ম্যাচ আয়োজনের পক্ষে নয় শ্রীলংকা বোর্ড। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে এসএলসি জানায়, ‘অনির্দিষ্টকালের জন্য সফর স্থগিত করা হয়েছে। এসএলসি’র পক্ষ থেকে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। কারণ আমরা খেলার কোন সুযোগ তৈরি করতে রাজি নই।’
শ্রীলংকা সফরে দু’টি চারদিনের ম্যাচ ও তিনটি ওয়ানডে ম্যাচের সূচি ছিলো পাকিস্তানের। ম্যাচগুলোর ভেন্যু ছিলো গল ও হাম্বানটোটা। এজন্য ৩০ এপ্রিল কলম্বোর উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা ছিলো পাকিস্তানের।

এবিএন/এফএম

চেক করুন

অধ্যাপক মোজাফফরের কফিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অধ্যাপক মোজাফফরের কফিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দেশের অন্যতম প্রথিতযশা রাজনৈতিক ব্যক্তিত্ব এবং বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ (মোজাফফর) সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদের …

বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয়া হলো রাহুলসহ বিরোধী নেতাদের

বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয়া হলো রাহুলসহ বিরোধী নেতাদের

কংগ্রেস নেতা রাহুল গান্ধীসহ বিভিন্ন বিরোধী দলের ১১ জন নেতাকে শ্রীনগর বিমানবন্দরে পৌঁছানোর পর দিল্লীতে …