পাকিস্তানে নিউজ চ্যানেলের লাইভ টকশোতে মারামারি! ভিডিও ভাইরাল – ABNWorld
ঢাকা। মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ, ১৪২৬; ১০ ডিসেম্বর, ২০১৯; ১১ রবিউস-সানি, ১৪৪১
হোম / আন্তর্জাতিক / পাকিস্তানে নিউজ চ্যানেলের লাইভ টকশোতে মারামারি! ভিডিও ভাইরাল

পাকিস্তানে নিউজ চ্যানেলের লাইভ টকশোতে মারামারি! ভিডিও ভাইরাল

এবার পাকিস্তানের একটি নিউজ চ্যানেলের লাইভ শোতে সাংবাদিককে পেটালেন সরকারি দলের এক নেতা! অবশ্য বিভিন্ন সময় নেতা মন্ত্রীদের হাতে সাংবাদিকদের হেনস্থা হওয়ার ঘটনা নতুন কিছু নয়। তাই বলে স্টুডিয়োতে একেবারে লাইভ অনুষ্ঠানের মধ্যে সাংবাদিকের নিগৃহীত হওয়ার ঘটনার উদাহরণ তেমন একটা নেই। পাকিস্তানের এক নিউজ চ্যানেলের একটি অনুষ্ঠানের সৌজন্যে এই দৃশ্যেরই সাক্ষী থাকল নেট দুনিয়া। অনুষ্ঠানে কথা চলতে চলতেই বর্তমান সরকারি দল তেহরিক-ই-ইনসাফ পার্টির নেতা মাসুর আলি সিয়াল মারতে শুরু করেন সাংবাদিক ইমতিয়াজ খান ফাহরানকে। আর সেই ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় উঠল বিভিন্ন মহলে।
গত সোমবার সন্ধ্যায় পাকিস্তানের এক নিউজ চ্যানেলে চলছিল সেই টকশো। বিতর্কে অংশ নিয়েছিলেন দেশটির শাসক দল তেহরিক-ই-ইনসাফের নেতা মাসুর আলি সিয়াল। এ ছাড়াও বিশিষ্ট সাংবাদিক ও করাচি প্রেস ক্লাবের সেক্রেটারি ইমতিয়াজ খান ফারহানসহ আরও দুজন অতিথি উপস্থিত ছিলেন সেখানে। কোনও বিষয় নিয়ে উত্তপ্ত বাক্য বিনিময়ের মধ্যেই হঠাৎ মাসুর মারতে শুরু করেন ইমতিয়াজকে। ধাক্কা দিয়ে ইমতিয়াজকে স্টুডিয়োর মাটিতে ফেলে এলোপাথারি কিল, চড় মারতে থাকেন ইমরান খানের দলের ওই নেতা।
ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ইমতিয়াজ ও মাসুরের হাতাহাতির সময় উঠে যান প্যানেলে থাকা আরও দুজন। বন্ধ হয়ে যায় শো। লাইভ চলতে থাকে মারামারি। তাদের নিরস্ত করেন স্টুডিয়োতে থাকা অন্য কর্মীরা। অবশ্য মারামারির পর আবারও শুরু হয় সেই টকশো এবং তারা এসে বসলেন নিজনিজ আসনে। ফের শুরু হয় অনুষ্ঠান!
ওই ঘটনার ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই বিতর্ক ছড়িয়ে পড়ে সর্বত্র। পাকিস্তানের ওই নেতার শাস্তির দাবিতে মুখর হয়েছেন নেটিজেনদের একাংশ। নিজের দলের নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় পাক প্রধানমন্ত্রী ইমরান খানকেও অনুরোধ করেছেন নেটিজনেরা।

এবিএনওয়ার্ল্ড/আলিফ/রোজা

চেক করুন

রোকেয়া পদক বিতরণ : নারী উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

রোকেয়া পদক বিতরণ : নারী উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

নারীদের শিক্ষা, নারী অধিকার, নারীর আর্থ-সামাজিক উন্নয়ন, সাহিত্য ও সংস্কৃতির মাধ্যমে নারী জাগরণের ক্ষেত্রে বিশেষ …

আজ ঢাবির ৫২তম সমাবর্তন : ক্যাম্পাসে সাজ সাজ রব

আজ ঢাবির ৫২তম সমাবর্তন : ক্যাম্পাসে সাজ সাজ রব

আজ সোমবার প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫২তম সমাবর্তন। এই সমাবর্তনকে সামনে রেখে পুরো …