পাথরবোঝাই ট্রাকের সাথে বাসের সংঘর্ষ : নিহত ৬, আহত ১২ – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
হোম / অপরাধ / পাথরবোঝাই ট্রাকের সাথে বাসের সংঘর্ষ : নিহত ৬, আহত ১২

পাথরবোঝাই ট্রাকের সাথে বাসের সংঘর্ষ : নিহত ৬, আহত ১২

পাথরবোঝাই একটি ট্রাকের সাথে যাত্রীবাহী বাসের সংঘর্ষে অন্তত ৬ জন নিহত এবং আরও কমপক্ষে ১২ আহত হয়েছেন। আজ রবিবার ভোর ৫টার দিকে বগুড়া জেলার শেরপুর উপজেলায় কলেজগেট এলকায় এই দুর্ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনাকবলিত বাস-ট্রাক মহাসড়কের মধ্যে উল্টে পড়ে থাকার কারণে রাস্তায় যানচলাচল বন্ধ হয়ে যায়। ফলে মহাসড়কের উভয়পাশে প্রায় ৩ কিলোমিটারজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের চেষ্টায় যানচলাচল স্বাভাবিক হয়। বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
নিহতরা হলেন- বাসচালক শেরপুর পৌর এলাকার গোসাইপাড়া এলাকার মৃত মনিদ্রনাথের ছেলে বাবলু সাহা বাঘা (৫৫), ট্রাকচালক খুলনার সাদ্দাম হোসেন (৫০), যাত্রী শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামের রজব আলীর ছেলে ইদ্রিস আলী (৪৮), মুন্সিগঞ্জের বিক্রমপুরের মৃত মিঠু শেখের ছেলে আকতার হোসেন (৫৫), বগুড়া শহরের নিশিন্দারা শাহ পাড়া এলাকার ইয়াছিন আলী (৬৫) ও তার স্ত্রী স্বপ্না বেগম (৬০)।
আর আহতরা হলেন- ইয়াকুব হোসেন (৪২), সালমা বেগম (৩৪), ইমটি হক (১৮), ইমতিয়াজ (১৮ মাস), মিজান (৪০), ফিরোজ (৩৫), মৌসুমী (৩০), পারভীন (২৬), লাবলী (৩৫), নাদিয়া (৩৫), নাফিজ (১০)। আহত আরেকজনের নামপরিচয় জানা যায়নি।
বগুড়া শেরপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, রবিবার ভোরে শেরপুর উপজেলা শহরের কলেজগেট এলাকায় ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্য ছেড়ে আসা এসআর পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৬০৯৯) একটি বাস ও ঢাকাগামী পাথরবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৩-০০৫৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৪ জন ও ট্রাকের দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১২ জন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। স্থানীয় সময় সোমবার সকালে দিল্লির …

চট্টগ্রাম মহানগর পুলিশের ৮ ডিসি পদে রদবদল

চট্টগ্রাম মহানগর পুলিশের ৮ ডিসি পদে রদবদল

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) বিশেষ শাখার উপ কমিশনার (ডিসি) পদের ৮ কর্মকর্তার দপ্তর বদল করা …