প্রথম ইনিংসে ৫০৮ রানে থামল বাংলাদেশ - all-banglanews
ঢাকা। শনিবার, ৬ আশ্বিন, ১৪২৬; ২১ সেপ্টেম্বর, ২০১৯; ২১ মুহাররম, ১৪৪১
হোম / খেলাধুলা / প্রথম ইনিংসে ৫০৮ রানে থামল বাংলাদেশ

প্রথম ইনিংসে ৫০৮ রানে থামল বাংলাদেশ

প্রথম ইনিংসে ৫০৮ রানের পাহাড় গড়ল বাংলাদেশ
প্রথম ইনিংসে ৫০৮ রানে থামল বাংলাদেশ

ঢাকা : মাহমুদুল্লাহ রিয়াদের সেঞ্চুরিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ৫০৮ রানে অলআউট হয়েছে স্বাগতিক বাংলাদেশ। তবে ক্যারিয়ার সেরা ইনিংস খেলেছেন মাহমুদউল্লাহ। আর সেই সাথে সাকিব-সাদমান-লিটনের অসাধারণ সব অর্ধশতকের ইনিংসে ভর করেই ৫০৮ রানের পাহাড়ে চড়ে থেমেছে টাইগারদের প্রথম ইনিংসে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ টেস্ট ইনিংস এটি।
মিরপুর শেরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশের পক্ষে মাহমুদুল্লাহ রিয়াদ ১৩৬, অধিনায়ক সাকিব আল হাসান ৮০, সাদমান ইসলাম ৭৬, লিটন দাস ৫৪, মোমিনুল হক-মোহাম্মদ মিথুন ২৯ করে, তাইজুল ইসলাম ২৬, সৌম্য সরকার ১৯, মেহেদি হাসান মিরাজ ১৮, মুশফিকুর রহিম ১৪ ও নাইম হাসান অপরাজিত ১২ রান করেন।
ওয়েস্ট ইন্ডিজের দেবেন্দ্র বিশু-কেমার রোচ-জোমেল ওয়ারিকান-ক্রেইগ ব্রাফেট ২টি করে এবং রোস্টন চেজ-শিরমন লুইস ১টি করে উইকেট নেন।

এবিএন/এফএম

চেক করুন

জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে সফরকারি জিম্বাবুয়েকে ৩৯ রানের ব্যাবধানে হরিয়ে ফাইনালে পৌঁছে …

ত্রিদেশীয় টি-২০ সিরিজ : জিম্বাবুয়ের সামনে ১৭৬ রানের টার্গেট

ত্রিদেশীয় টি-২০ সিরিজ : জিম্বাবুয়ের সামনে ১৭৬ রানের টার্গেট

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে সফরকারি জিম্বাবুয়েকে জয়ের জন্য ১৭৬ রানের টার্গেট দিয়েছে …