প্রিয়াঙ্কার মা হাওয়ার নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী - all-banglanews
ঢাকা। শুক্রবার, ১ ভাদ্র, ১৪২৬; ১৬ আগস্ট, ২০১৯; ১৩ জিলহজ্জ, ১৪৪০
হোম / বিনোদন / প্রিয়াঙ্কার মা হাওয়ার নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

প্রিয়াঙ্কার মা হাওয়ার নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

প্রিয়াঙ্কার মা হাওয়ার নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী
প্রিয়াঙ্কার মা হাওয়ার নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

আগামী ২ বছরের মধ্যেই মা হওয়ার সম্ভাবনা প্রিয়াঙ্কা চোপড়ার। সম্প্রতি প্রিয়াঙ্কাকে নিয়ে এমনই এক ভবিষ্যদ্বাণী করেছেন জনপ্রিয় এক জ্যোতিষী। প্রিয়াঙ্কার বিয়ের বিষয়েও তার প্রেডিকশন একদম সঠিক ছিল। যদিও বেশ জাঁকজমকের মাধ্যমেই বিয়ে হয়েছে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। বিয়ের পরেই সবাই আশা করে থাকেন পরিবারে একটি ফুট ফুটে সন্তান আসবে। গত ডিসেম্বর মাসেই প্রিয়াঙ্কা চোপড়ার প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল। মায়ের সঙ্গে হাসপাতালের বাইরে দেখা গিয়েছিল বলিউডের দেশি গার্লকে। পরে মধু চোপড়া বিষয়টির ব্যাখ্যা দিয়েছিলেন। পরে জানা গেছে প্রিয়াঙ্কা গর্ভবতী নন।
নিউমোরলজিস্ট বা জ্যোতিষী সঞ্জয় বি জানিয়েছেন, প্রিয়াঙ্কার জন্য শুভ সংখ্যা ৯। প্রিয়াঙ্কার জন্মদিন ১৮ জুলাই ১৯৮২। জন্ম তারিখ ৮+১ অর্থাৎ ৯, যেই বছরে জন্মেছেন সেই বছরেও ৯ সংখ্যাটি রয়েছে। প্রিয়াঙ্কার বয়স ৩৬ বছরের বেশি অর্থাৎ ৩+৬ অর্থাৎ ৯ হচ্ছে।
যখন প্রিয়াঙ্কা মিস ওয়াল্ড হয়েছিলেন তখন তার বয়স ছিল ১৮ বছর অর্থাৎ (১+৮= ৯)। ফ্যাশন ও দোস্তানা ছবির সময়ে তার বয়স ছিল ২৭ বছর (২+৭=৯)। তার বিয়ে হয়েছে ৩৬ বছর বয়সে (৩+৬=৯)। এই মতই অন্য অনেক সম্ভাবনাই এই মুহূর্তে প্রিয়াঙ্কার জীবনে রয়েছে। সেই দিক থেকে বিচার করে বলা যেতে পারে যে আগামী ২ বছরের মধ্যেই মা হওয়ার সম্ভাবনা প্রিয়াঙ্কার। অন্তত সংখ্যাতত্বের বিচার তাই বলছে।

এবিএন/এফএম

চেক করুন

বাচসাসে নতুন নেতৃত্ব : ফাল্গুনী সভাপতি, বাবু সাধারণ সম্পাদক

বাচসাসে নতুন নেতৃত্ব : ফাল্গুনী সভাপতি, বাবু সাধারণ সম্পাদক

দীর্ঘ অর্ধশতাব্দির ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) দীর্ঘদিন পর নতুন নেতৃত্ব পেয়েছে। বাংলাদেশের …

ইনস্টা ধনী প্রিয়ঙ্কা

ইনস্টা ধনী প্রিয়ঙ্কা

দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট্ট সকলকে পিছনে ফেলে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ধরে রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। …