ফিল্ডিংয়ে বাংলাদেশ : অভিষেক শরিফুলের – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি
হোম / খেলাধুলা / ফিল্ডিংয়ে বাংলাদেশ : অভিষেক শরিফুলের

ফিল্ডিংয়ে বাংলাদেশ : অভিষেক শরিফুলের

ফিল্ডিংয়ে বাংলাদেশ : অভিষেক শরিফুলের

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রথম জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক শ্রীলঙ্কা। আজ থেকে শুরু হওয়া এই ম্যাচটি দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এই ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। পেসার ইবাদাত হোসেনকে বিশ্রামে দেয়া হয়েছে। তার পরিবর্তে ক্রিকেটের অভিজাত এই সংস্করণে অভিষেক হচ্ছে তরুণ পেসার শরিফুল ইসলামের।
এর আগে সিরিজের প্রথম টেস্টে ড্র করেছিল উভয় দল। টানা পাঁচ দিন শ্রীলঙ্কার বিরুদ্ধে সমানতালে লড়াই করে পাওয়া ড্র বাংলাদেশ শিবিরে ফিরিয়েছে আত্মবিশ্বাস। রানের জোয়ার বইয়ে দেয়া এই ম্যাচের মধ্য দিয়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো ২০ পয়েন্ট পেয়েছে লাল-সবুজ বাহিনী।
দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কাকে হারাতে পারলেই সিরিজ নিজেদের করে নেবে মুমিনুল হকের দল। বুধবার হেড কোচ রাসেল ডমিঙ্গোও জানিয়েছেন, সিরিজ জয়েই চোখ রাখছে তার শিষ্যরা। ড্র নয়, জয় চাই বাংলাদেশের। ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ প্রোটিয়া কোচ গতকাল বলেছেন, অবশ্যই আমরা সিরিজ জিততে চাই। এটা আমাদের জন্য দারুণ অর্জন হবে। আমরা জানি, এর জন্য অনেক ভালো খেলতে হবে। শ্রীলঙ্কা নিজেদের মাঠে কঠিন প্রতিপক্ষ। তবুও আমরা ফোকাস রাখছি। অবশ্যই লক্ষ্য বিদেশের মাটিতে সিরিজ জেতা।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

দেশে একদিনে শনাক্তের সংখ্যা ৪ হাজার ছাড়ালো

দেশে একদিনে শনাক্তের সংখ্যা ৪ হাজার ছাড়ালো

দেশে গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীর সংক্রমণ আক্রান্ত হয়ে আরও ৭৮ জনের মৃত্যু …

আগামীকাল থেকে ৭ জেলায় লকডাউন

আগামীকাল থেকে ৭ জেলায় লকডাউন

প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীর সংক্রমণ ঠেকাতে এবং এ থেকে সুরক্ষার জন্য আগামীকাল মঙ্গলবার সকাল ৬টা …