ফিল্মী স্টাইলে ৩ স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ : গ্রেপ্তার ২ – ABNWorld
ঢাকা । রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৯শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
হোম / অপরাধ / ফিল্মী স্টাইলে ৩ স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ : গ্রেপ্তার ২

ফিল্মী স্টাইলে ৩ স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ : গ্রেপ্তার ২

ফিল্মী স্টাইলে ৩ স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ : গ্রেপ্তার ২

এবার রীতিমত ফিল্মী স্টাইলে ২ বন্ধুর সামনে ৩ কিশোরী স্কুল ছাত্রীকে পালাক্রমে গণধর্ষণ এবং আরেক কিশোরিকে লাঞ্ছিত করেছে কয়েকজন দুবৃত্ত। থানায় মামলা করার পর আসামীদের মধ্যে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত রবিবার বিকেলে টাঙ্গাইলের ঘাটাইলে এই ঘটনা ঘটে। ঘটনার বিবরণে জানা যায়, এক বান্ধবীসহ ৩ স্কুলছাত্রী বেড়াতে গিয়ে একটি বন এলাকায় এই দুর্ঘটনার শিকার হন। আজ সোমবার ওই ৪ শিক্ষার্থীর একজনের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এর পর পুলিশ অভিযুক্ত ২ জনকে গ্রেপ্তার করেছে। ওই ৪ ছাত্রী দাবি করে, দুর্বৃত্তরা তাদের মেরে ফেলার হুমকি দিয়েছিল।
ওই ৪ শিক্ষার্থীর সাথে কথা বলে পুলিশ জানায়, রবিবার দুপুরে ঘাটাইলের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ৪ ছাত্রী তাদের ২ বন্ধুকে নিয়ে ঘুরতে বের হয়। তারা একটি অটোরিকশা নিয়ে উপজেলার একটি বন এলাকায় ঘুরতে যায়। তখন ওই এলাকার ৫ থেকে ৬ জন যুবক তাদের পিছু নেয়। একপর্যায়ে ওই যুবকরা ৪ ছাত্রীর বন্ধুদের মারধর করে অটোরিকশাচালকসহ সবাইকে জিম্মি করেন। এ সময় যুবকদের সাথে যোগ দেন আরও কয়েকজন। এরপর তারা ৩ ছাত্রীকে ধর্ষণ ও এক ছাত্রীকে লাঞ্ছিত করেন।
ওইদিন সন্ধ্যার পর তাদের ছেড়ে দেয়া হয়। কিন্তু তারা অন্ধকারে পথ হারিয়ে ফেলে। পরে অনেক খোঁজাখুঁজি করে তারা ওই এলাকায় একজনের আত্মীয়বাড়িতে গিয়ে উঠে এবং ঘটনা খুলে বলে। ওই আত্মীয়রা ছাত্রীদের অভিভাবকদের খবর দেন। পরে অভিভাবকেরা পুলিশকে জানান। পুলিশ ও অভিভাবকেরা গিয়ে তাদের রাতেই উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
সোমবার বিকেলে ৪ কিশোরীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন, তাদের হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শুরু হয়েছে। তারা মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুল আলম জানান, ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের প্রাথমিকভাবে চিহ্নিত করা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এবিএনওয়ার্ল্ড/এমআর

চেক করুন

দেশের বিভিন্ন স্থানে গুঁড়িগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

দেশের বিভিন্ন স্থানে গুঁড়িগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

ঢাকা, রাজশাহী, খুলনা, ময়মনসিংহ ও রংপুর বিভাগের বিভিন্ন স্থানে অস্থায়ীভাবে দমকা হওয়াসহ হালকা এবং গুঁড়িগুঁড়ি …

জাপান সম্রাজ্ঞীর অবস্থা স্থিতিশীল নয় : সম্রাট

জাপান সম্রাজ্ঞীর অবস্থা স্থিতিশীল নয় : সম্রাট

জাপান সম্রাট নারুহিতো বলেছেন, তার স্ত্রী সম্রাজ্ঞী মাসাকোর অবস্থা এখনও স্থিতিশীল নয়। রাজকীয় দায়িত্ব পালনে …