ফেনীতে দুর্ঘটনার কবলে পিকনিকের বাস : নিহত ৮, আহত ২০ - all-banglanews
ঢাকা। বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ, ১৪২৬; ১৫ আগস্ট, ২০১৯; ১৩ জিলহজ্জ, ১৪৪০
হোম / সারাদেশ / ফেনীতে দুর্ঘটনার কবলে পিকনিকের বাস : নিহত ৮, আহত ২০

ফেনীতে দুর্ঘটনার কবলে পিকনিকের বাস : নিহত ৮, আহত ২০

ফেনীতে দুর্ঘটনার কবলে পিকনিকের বাস : নিহত ৮, আহত ২০

ফেনীর লেমুয়া এলাকায় কক্সবাজারগামী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বিক্রমপুরের অপু (৩৫), মিরপুরের ইকবাল (৩৮), মাদারীপুরের রিপন (৩০), নারায়ণগঞ্জের মুন্না খান (৩০), মিরপুরের শামীম (৩০), ছাগলনাইয়ার রাধানগর এলাকার শাহাদাত হোসেন (২৮) ও বিক্রমপুরের সুজন মিয়া। বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি। এছাড়া আহতদের মধ্যে ১৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা যায়, বাসটি পিকনিকের জন্য ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল। ফেনীর লেমুয়ায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই আটজন নিহত হন। ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান খান এসব তথ্য জানান।
ফেনীর আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হক শাম্মী বলেন, ১৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর ৩ জন ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

এবিএনওয়ার্ল্ড/আলিফ/রোজা

চেক করুন

ঈদুল আযহার ছুটি শেষ খুলেছে অফিস : উপস্থিতি কম

ঈদুল আযহার ছুটি শেষ খুলেছে অফিস : উপস্থিতি কম

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৩ দিনের সরকারি ছুটি শেষ হয়ে আজ বুধবার খুলেছে অফিস-আদালত। তবে …

কাঁচা চামড়া রপ্তানি করার সিদ্ধান্ত

কাঁচা চামড়া রপ্তানি করার সিদ্ধান্ত

কাঁচা চামড়া রপ্তানি করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। কাঁচা চামড়ার উপযুক্তমূল্য নিশ্চিত করার লক্ষ্যেই সরকার তা …