ফেভারিট বাংলাদেশের বিপক্ষে অঘটন ঘটাতে চায় ওয়েস্ট ইন্ডিজ – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি
হোম / খেলাধুলা / ফেভারিট বাংলাদেশের বিপক্ষে অঘটন ঘটাতে চায় ওয়েস্ট ইন্ডিজ

ফেভারিট বাংলাদেশের বিপক্ষে অঘটন ঘটাতে চায় ওয়েস্ট ইন্ডিজ

ফেভারিট বাংলাদেশের বিপক্ষে অঘটন ঘটাতে চায় ওয়েস্ট ইন্ডিজ

নিজ দলের ওপর আস্থা রেখে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের জন্য ধারাবাহিকতা চাইছেন ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের অধিনায়ক জেসন মোহাম্মদ। করোনার ভীতি ও ব্যক্তিগত কারনে দলের প্রথম সারির সেরা ১২জনকে ছাড়াই বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। তারপরও সিরিজ নিয়ে আশাবাদি মোহাম্মদ। নিয়মিত অধিনায়ক কাইরন পোলার্ড বাংলাদেশ সফর থেকে নিজেকে সরিয়ে নিলে আসন্ন সীমিত ওভারের সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলের অধিনায়কত্ব পান ৩৪ ম্যাচ খেলার অভিজ্ঞতা সম্পন্ন মোহাম্মদ।
আজ বৃহস্পতিবার নিজেদের প্রথম অনুশীলন সেশনে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের মিডিয়াকে মোহাম্মদ বলেন, লক্ষ্য অবশ্যই সিরিজ জয়, ধারাবাহিকতা বজায় রাখা পাশাপাশি সাফল্য অর্জন করা। দ্বিতীয়বারের মত করোনা পরীক্ষার পর আগামীকাল শুক্রবার থেকে অনুশীলন শুরু করার কথা ছিলো ওয়েস্ট ইন্ডিজের। কিন্তু বিশেষ অনুমতি নিয়ে ৩ দিনের আইসোলেশন শেষেই অনুশীলন শুরু করে দিয়েছে ক্যারিবীয়রা।
৩ দিনের আইসোলেশন শেষে মাঠে নেমে মুক্ত বাতাসে স্বস্তির নিঃশ্বাস ওয়েস্ট ইন্ডিজ শিবিরে। তেমনটাই বলছেন ৩৪ বছর বয়সী মোহাম্মদ, ৩ দিনের আইসোলেশন কঠিন ছিলো। তবে সেখান থেকে বের হয়ে মুক্ত বাতাসে আসতে পেরে এখন ভালো লাগছে এবং শেষ পর্যন্ত অনুশীলন শুরু করতে পারলাম।
সিরিজ শুরুর পর তার দলকে বড় ধরনের চ্যালেঞ্জের মুখে পড়তে হবে জানেন মোহাম্মদ। ঘরের মাটিতে খেলা হওয়ায় বাংলাদেশ খুবই ভালো দল। তারপরও সামনের দিকে এগিয়ে যেতে চান মোহাম্মদ, বাংলাদেশ ভালো একটি দল। সাদা বলে এবং বিশেষ করে দেশের মাটিতে তারা খুবই ভালো ক্রিকেট খেলে। তাই অবশ্যই এটি চ্যালেঞ্জিং হবে। তবে দল হিসেবে আমরা কেবল চ্যালেঞ্জ গ্রহণের অপেক্ষায় আছি।
বাংলাদেশের বিপক্ষে সাফল্য পেতে হলে তিনটি বিভাগেই ভালো করতে হবে বলে জানান মোহাম্মদ। তিনি বলেন, ৩ বিভাগেই ভালো করতে হবে। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে ভালো করা খুব গুরুত্বপূর্ণ। প্রথমত যতটা সম্ভব ধারাবাহিক হতে হবে, এরপর তিন বিভাগেই নিজেদের পরিকল্পনা ঠিকভাবে বাস্তবায়ন করতে হবে। ২০ জানুয়ারি থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে, নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

প্রথম ধাপে ৩৭১ ইউপিতে ১১ এপ্রিল ভোট : তফসিল ঘোষণা

প্রথম ধাপে ৩৭১ ইউপিতে ১১ এপ্রিল ভোট : তফসিল ঘোষণা

প্রথম ধাপে আগামী ১১ এপ্রিল দেশের ৩৭১টি ইউনিয়ন পরিষদে (ইউপি) এবং ষষ্ঠধাপে ১১টি পৌরসভায় ভোটগ্রহণ …

মঈনউদ্দীনকে চেয়ারম্যান

দুদক : মঈনউদ্দীনকে চেয়ারম্যান, জহুরুল হককে কমিশনার নিয়োগ

মঈনউদ্দীন আবদুল্লাহকে চেয়ারম্যান এবং মো. জহুরুল হককে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার হিসেবে নিয়োগ দিয়েছে …