ফের মা হচ্ছেন করিনা – ABNWorld
ঢাকা । রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
হোম / বিনোদন / ফের মা হচ্ছেন করিনা

ফের মা হচ্ছেন করিনা

ফের মা হচ্ছেন করিনা

ফের মা হচ্ছেন করিনা কাপুর খান। ফলে শিগগিরই বড় এপার্টমেন্টে চলে যাবেন সাইফ আলি খান এবং করিনা কাপুর খান। মুম্বইয়ের ব্যান্দ্রায় পতৌদিদের পুরনো ফ্ল্যাটে নয়, এবার নতুন ঘরে প্রবেশ করতে চলেছেন সইফিনা। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা হয় এই খবর।
জানা যাচ্ছে, তৈমুর বেশ কিছুটা বড় হয়ে গিয়েছে। ফলে এই মুহূর্তে তার সব সময় মায়ের দেখভালের প্রয়োজন হয় না। সেই কারণে এই সময় দ্বিতীয় সন্তানের চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেন সাইফ, করিনা। বেগম সাহেবা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরই সাইফের পিআর টিমের তরফে জানানো হয় খুশির খবর।
এদিকে তৈমুর দাদা হতে চলছে, ওই খব পাওয়ার পরই মুম্বইতে বড় বাড়িতে যাওয়ার পরিকল্পনা করেন সাইফ, করিনা। সেই অনুযায়ী, ব্যান্দ্রায় আরও একটি বড় বিলাসবহুল অ্যাপর্টমেন্ট কেনার সিদ্ধান্ত নেন বলিউডের এই পাওয়ার কাপল। যেখানে আগের তুলনায় আরও একটি বড় শোবার ঘর-সহ বেশি করে জায়গা রয়েছে। পতৌদি রাজপ্রাসাদ থেকে ফেরার পর সাইফ, করিনা ওই এপার্টমেন্টেই চলে যাবেন বলে খবর পাওয়া যাচ্ছে।
অন্যদিকে দিল্লিতে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করার পর বর্তমানে পতৌদি রাজপ্রাসাদে রয়েছেন সাইফ, করিনা। আপাতত সেখানেই তৈমুরের সাথেনিরিবিলিতে সময় কাটাচ্ছেন সাইফিনা ।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

সময় বাড়ছে না : আয়কর রিটার্ন জমা নেবে আগামীকাল পর্যন্ত

সময় বাড়ছে না : আয়কর রিটার্ন জমা নেবে আগামীকাল পর্যন্ত

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান (এনবিআর) আবু হেনা মো. রহমাতুল মুনিম জানিয়েছেন, আয়কর রিটার্ন জমা দেয়ার …

বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

ঐতিহাসিক যমুনা নদীর ওপর বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। …