বসে নেই সালমান খান – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / বিনোদন / বসে নেই সালমান খান

বসে নেই সালমান খান

বসে নেই সালমান খান

বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের মহামারী ঠেকানোর লড়াই। ভারতেও করোনাভাইরাসের বিস্তার রোধে চলছে লকডাউন। লকডাউন আর করোনা থেকে বাঁচার লড়াইয়ে বন্ধ রয়েছে সকল ধরণের শুটিং। এমন অবস্থায়ও থেমে নেই বলিউড সুপার স্টার সালমান খান। লকডাউনে সবাই যখন সাময়িক কর্মবিরতিতে তখন কাজের মধ্যে রয়েছেন সালমান খান। পানভেলের ফার্মহাউসে বসেই কখনও নিজের গলায় গান রেকর্ড করছেন আবার কখনও বা জ্যাকলিন ফার্নান্ডেজের সাথে মিউজিক ভিডিও বানাচ্ছেন এই তারকা।
সালমান খান বলেন, ১৫ বছর বয়স থেকেই কাজ শুরু করেছি আমি। কেরিয়ারের প্রথম দিকে ছবি ফ্লপ করেছিল। কিন্তু ফ্লপ করা সত্ত্বেও কাজ করা থামাইনি। কাজ করেই চলছি। সেই ট্র্যাডিশন এখনও চলছে। তিনি বলেন, মা, বোন অর্পিতা সবার সাথেই কিছু সময় কাটাতে চেয়েছিলাম। এখন যদিও অর্পিতা তার সন্তানদের নিয়ে মুম্বাই আছে। আর আমি লকডাউন ওঠার অপেক্ষায় দিন কাটাচ্ছি।
জানা যায়, পরিবারের লোকজন ছাড়াও সালমানের ফার্মহাউসে রয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, মডেল ওয়ালুশা এবং তার কথিত গার্লফ্রেন্ড ইউলিয়া ভন্তুর।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

এবার মহাকাশে শুটিং করে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ

এবার মহাকাশে শুটিং করে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ

এবার মহাকাশে শুটিং করে অর্থাৎ পৃথিবীর বাইরে শুটিং করে হলিউডে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ। …

পুত্র সন্তানের মা হলেন টলিউড কুইন কোয়েল মল্লিক

পুত্র সন্তানের মা হলেন টলিউড কুইন কোয়েল মল্লিক

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস মহামারীর লকডাউন পরিস্থিতিতে টলিউডে আনন্দের খবর ছড়িয়ে দিলেন অভিনেত্রী কোয়েল …