বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৫ – ABNWorld
ঢাকা । বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪১ হিজরী
হোম / হোম / বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৫

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৫

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৫
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৫

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় বাস চালকসহ ৬জন নিহত ও অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। আজ শনিবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা নামক স্থানে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।
বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, বাসটি খুলনা থেকে বাগেরহাটের মোল্লাহাট যাচ্ছিল। চাকা ফেটে এটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে খাদে পড়ে যায়। তিনি বলেন, নিহতদের মধ্যে ৩ জনের নাম পরিচয় জানা গেছে। এদের মধ্যে রয়েছেন, বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোদলা গ্রামের হেকমত আলী বিশ্বাস (৪৫), খুলনার কয়রা থানার অর্জুনপুর এলাকার কুদ্দুস সরদার (৬০) ও বাসের চালক খুলনা রূপসা থানার নৈহাটি এলাকার ফরহাদ শেখ (৪৫)। এছাড়া নিহতদের মধ্যে এক নারীসহ দুই পুরুষ যাত্রীর পরিচয় এখনো পাওয়া যায়নি।
দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফকিরহাট হাসপাতালে ভর্তি করে। নিহতদের লাশ উদ্ধার করে ফকিরহাট থানায় প্রেরণ করা হয়।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, খুলনা থেকে মোল্লাহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস সকাল ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা নামক স্থানে পৌছলে সামনের চাকার টায়ার ফেটে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে এবং ঘটনাস্থলেই চালকসহ ৫ জন ও পরে ফকিরহাট হাসপাতালে আরো ১ জনের মৃত্যু হয়।
বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদ জানান, যাত্রীবাহী বাস দুর্ঘটনার পর হতাহতদের উদ্ধারে বাগেরহাট ও ফকিরহাট ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে অংশ নেয়।

এবিএন/এফএম

চেক করুন

হজের জন্য নিবন্ধনের সময়সীমা ১৬ এপ্রিল পর্যন্ত বাড়ানো হল

হজের জন্য নিবন্ধনের সময়সীমা ১৬ এপ্রিল পর্যন্ত বাড়ানো হল

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস মহামারীর কারণে অনিশ্চয়তার মধ্যেই আগামী মওসুমে হজের জন্য নিবন্ধন করার …

আইজিপি হলেন র‌্যাবর ডিজি বেনজীর আহমেদ

আইজিপি হলেন র‌্যাবর ডিজি বেনজীর আহমেদ

র‌্যাপিড একশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদকে বাংলাদেশ পুলিশের নতুন মহাপরিদর্শক (আইজিপি) হিসেবে নিয়োগ …