বিমানবন্দরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী দম্পতির মৃত্যু – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
হোম / অপরাধ / বিমানবন্দরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী দম্পতির মৃত্যু

বিমানবন্দরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী দম্পতির মৃত্যু

বিমানবন্দরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী দম্পতির মৃত্যু

রাজধানী ঢাকার হযরত শাহজালাল (র.) বিমানবন্দর এলাকায় মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী এক দম্পতির মৃত্যু হয়েছে। তারা হলেন- আকাশ ইকবাল (৩৩) ও মায়া হাজারিকা মিতু (২৫)। আকাশ পদ্মা সতু প্রকল্পে চাকরি করেন। আর তার স্ত্রী মিতু চাকরি করেন হোটেল লেক ক্যাসলে। আজ সোমবার সকাল ৭টার দিকে বিমানবন্দরের পদ্মা অয়েল গেইটের পাশে এই দুর্ঘটনা ঘটে বলে বিমানবন্দর থানার ওসি বিএম ফরমান আলী গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এই সময় ধাক্কা দেয়া বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে এবং পরে বাসটি থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।
ওসি বলেন, দক্ষিণখানের মোল্লারটেকের বাসা থেকে তারা দুজন মোটরসাইকেলে করে সকালে গুলশানে কর্মস্থলের দিকে যাচ্ছিলেন। পেছন থেকে এসে আজমেরী পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। দুর্ঘটনার পর দুজনের লাশদুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউল আলম জানান, সকালে স্বামী-স্ত্রী মোটরসাইকেলে করে যাওয়ার সময় বিমানবন্দর সড়কে পদ্মা ওয়েল গেটের পাশে ইউলোপের পাশে আজমেরি পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তিনি জানান, ঘাতক বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। স্থানীয় সময় সোমবার সকালে দিল্লির …

‘বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করবে ভারত’

‘বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করবে ভারত’

বাংলাদেশের পাশাপাশি ভারতেও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম …