বিয়ের আগেই ছেলে সন্তানের মা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বান্ধবি – ABNWorld
ঢাকা । সোমবার, ১ জুন, ২০২০, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / আন্তর্জাতিক / বিয়ের আগেই ছেলে সন্তানের মা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বান্ধবি

বিয়ের আগেই ছেলে সন্তানের মা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বান্ধবি

বিয়ের আগেই ছেলে সন্তানের মা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বান্ধবি

বিয়ের হওয়ার আগেই ফুটফুটে একটি ছেলে সন্তানের মা হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের বান্ধবি ক্যারি সিমন্ডস। লন্ডনের একটি হাসপাতালে সন্তান জন্ম দেন তিনি। মা ও শিশু দুজনই পুরোপুরি সুস্থ বলে বুধবার জানিয়েছেন ডাউনিং স্টিটের মুখপাত্র। অবশ্য সন্তানের জন্ম ভালভাবে হলেও গত কয়েক সপ্তাহ দুঃসহ অভিজ্ঞতার ভেতর দিয়ে যেতে হয়েছে জনসন এবং সিমন্ডস দুজনকেই। কোভিড- ১৯ আক্রান্ত হয়ে মাসখানেক ধকল পোহাতে হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে। অবশেষে সুস্থ হয়ে গত সোমবার তিনি কাজে ফিরেছেন। এদিকে সিমন্ডসেরও কোভিড- ১৯ এর লক্ষণ ছিল। এ নিয়ে উদ্বিগ্ন সময় কেটেছে তারও। তবে তিনি দ্রুতই সেরে ওঠেন।
জনসন গতবছর জুলাইয়ে প্রধানমন্ত্রী হওয়ার পর বান্ধবী ক্যারি সিমন্ডসকে নিয়ে ডাউনিং স্ট্রিটে থাকতে শুরু করেন। ব্রিটিশ প্রধানমন্ত্রীর এই সরকারি বাসভবনে তারাই প্রথম অবিবাহিত যুগল। গতবছরের শেষদিকে সিমন্ডসের সাথে বাগদানে আবদ্ধ হন জনসন। ফেব্রুয়ারিতে এই যুগল জানান, তারা প্রথম সন্তানের অপেক্ষায় আছেন। এরপরই বুধবার তারা ছেলে সন্তান জন্মের খবর জানালেন। ভালয় ভালয় সবকিছু হওয়ার জন্য ন্যাশনাল হেলথ সার্ভিস (এনএইচএস) এর চিকিৎসকদের ধন্যবাদও জানিয়েছেন জনসন ও সিমন্ডস।
জনসনের বাবা হওয়ার খবরে তাকে অভিনন্দন জানিয়েছেন রাজনীতিবিদরা। জনসনের বাবা স্ট্যানলি জনসনও নাতি হওয়ার খবরে আনন্দ প্রকাশ করেছেন। ক্যারি সিমন্ডসের আগে জনসনের স্ত্রী ছিলেন মারিনা হুইলার। তাদের ৪ সন্তান ছিল বলে জানা যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে তারা বিচ্ছিন্ন থাকতে শুরু করেন এবং চলতি বছরের শুরুর দিকে তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে বলে খবরে প্রকাশ।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

অভ্যন্তরীণ রুটে আজ থেকে পুণরায় বিমান চলাচল শুরু

অভ্যন্তরীণ রুটে আজ থেকে পুণরায় বিমান চলাচল শুরু

বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী কোভিড-১৯ (করোনা ভাইরাস)-এর কারণে বিগত ২ মাসেরও বেশি সময় …

২ মাস পরে আল আকসা মসজিদের দরোজা খুলে দেয়া হল আজ

২ মাস পরে আল আকসা মসজিদের দরোজা খুলে দেয়া হল আজ

করোনা ভাইরাসের কারণে ২ মাসের বেশী সময় বন্ধ থাকার পরে মুসলমানদের অন্যতম পবিত্র স্থান আল …