মসজিদ-মন্দিরের জন্য বরাদ্দ ৫ লাখ টাকা করার সুপারিশ – ABNWorld
ঢাকা । শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
হোম / ঈমান-আমল / মসজিদ-মন্দিরের জন্য বরাদ্দ ৫ লাখ টাকা করার সুপারিশ

মসজিদ-মন্দিরের জন্য বরাদ্দ ৫ লাখ টাকা করার সুপারিশ

মসজিদ-মন্দিরের জন্য বরাদ্দ ৫ লাখ টাকা করার সুপারিশ

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় চলতি অর্থ বছরে এমপিদের নির্বাচনী এলাকায় বিতরণের জন্য মসজিদ-মন্দিরের বরাদ্দ ৫ লাখ টাকা করার সুপারিশ করা হয়েছে। কমিটির সভাপতি মোঃ হাফেজ রুহুল আমীন মাদানীর সভাপতিত্বে আজ বুধবার সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়। সভায় ধর্ম মন্ত্রণালয়ের সচিব, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক, ওয়াকফ প্রশাসকসহ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় আমন্ত্রিত ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান অংশ নেন। এছাড়া কমিটির সদস্য নজিবুল বশর মাইজভান্ডারী, শওকত হাচানুর রহমান (রিমন), মনোরঞ্জন শীল গোপাল, মাহমুদ উস সামাদ চৌধুরী, মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লাহ, জিন্নাতুল বাকিয়া ও মোসাঃ তাহমিনা বেগম অংশগ্রহণ করেন।
সভায় সদ্য প্রয়াত ধর্ম প্রতিমন্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সংসদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে শোক প্রস্তাব উত্থাপন করা হয়। কমিটির পক্ষ থেকে নতুন ধর্ম প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সভায় দেশের বিভিন্ন স্থানে করোনাকালীন সময়ে অনুষ্ঠিত বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের সভা সমিতিতে লাউড স্পিকার ব্যবহারে যে জনদুর্ভোগ সৃষ্টি হয় তা লাঘবে স্বাস্থ্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাথে বৈঠক করে সমন্বয় করার সুপারিশ করা হয়।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের বিরল কীর্তি!

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের বিরল কীর্তি!

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে বিরল কীর্তি গড়লেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি এক ভেন্যুতে …

দেশে করোনায় মৃতের সংখ্যা ৮ হজারের কাছাকাছি

দেশে করোনায় মৃতের সংখ্যা ৮ হজারের কাছাকাছি

সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের সংখ্যা ৮ হজারের কাছাকাছি পৌঁছে …