মাস্ক নিয়ে প্রতারণা : অপরাজিতার শারমিন জাহান গ্রেফতার – ABNWorld
ঢাকা । শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪১ হিজরি
হোম / অপরাধ / মাস্ক নিয়ে প্রতারণা : অপরাজিতার শারমিন জাহান গ্রেফতার

মাস্ক নিয়ে প্রতারণা : অপরাজিতার শারমিন জাহান গ্রেফতার

মাস্ক নিয়ে প্রতারণা : অপরাজিতার শারমিন জাহান গ্রেফতার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মানহীন নকল মাস্ক সরবরাহের দায়ে অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক শারমিন জাহানকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখার প্রধান ওয়ালিদ হোসেন গণমাধ্যমকে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতে সাভারের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি মামলা হওয়ার পর থেকেই পলাতক ছিলেন। পরে গোপন সংবাদে ঢাকার ডিবির একটি দল সেখান থেকে তাকে গ্রেপ্তার করে। এর পর তাকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে। এ বিষয়ে সংবাদ সম্মেলনে শনিবার বিস্তারিত জানানো হবে বলেও উল্লেখ করেন তিনি।
এর আগে রমনা জোনের উপপুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদ হোসেনও শারমিন জাহানকে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে জানান। তিনি বলেন, নকল মাস্ক সরবরাহের দায়ে অপরাজিতা ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী শারমিন জাহানের বিরুদ্ধে মামলা করে বিএসএমএমইউ কর্তৃপক্ষ।
তর পর শুক্রবার রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেন শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান। তিনি বলেন, ২৩ জুলাই বৃহস্পতিবার রাতে বিএসএমএমইউয়ের প্রক্টর বাদী হয়ে মামলা করেন। মামলায় শারমিনকে প্রধান আসামি করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে। তদন্তে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
মামলায় অভিযোগ করা হয়, বিএসএমএমইউ হাসপাতালে মাস্ক সরবরাহের অনুমতি পায় শারমিন জাহানের প্রতিষ্ঠান অপরাজিতা ইন্টারন্যাশনাল। কিন্তু প্রতিষ্ঠানটি নকল মাস্ক সরবরাহ করে। এই মাস্ক ব্যবহার করে চিকিৎসক ও রোগী ক্ষতির সম্মুখীন হয়েছেন। একই সাথে নকল মাস্ক সরবরাহ করে প্রতিষ্ঠানটি বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে।
জানা যায়, শারমিন জাহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন। এরপর কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক পদেও ছিলেন। এছাড়া তিনি আওয়ামী লীগের গত কমিটিতে মহিলা ও শিশুবিষয়ক কেন্দ্রীয় উপকমিটিরও সদস্য ছিলেন।

এবিএনওয়ার্ল্ড/আকরাম

চেক করুন

সিনহা হত্যা মামলা : ওসি প্রদীপসহ ৩ পুলিশ র‌্যাবের রিমান্ডে

সিনহা হত্যা মামলা : ওসি প্রদীপসহ ৩ পুলিশ র‌্যাবের রিমান্ডে

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা (মেজর) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় ৩ জনকে র‌্যাপিড একশন ব্যাটালিয়নের …

করোনায় ধাক্কা এসেছে ঠিক, আবার সুযোগও সৃষ্টি হয়েছে : প্রধানমন্ত্রী

করোনায় ধাক্কা এসেছে ঠিক, আবার সুযোগও সৃষ্টি হয়েছে : প্রধানমন্ত্রী

সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের সংকটের মধ্যেও সম্ভবনার কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা …