মিন্নির জামিনের আদেশ বরগুনার আদালতে – ABNWorld
ঢাকা। বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬; ২০ নভেম্বর, ২০১৯; ২২ রবিউল-আউয়াল, ১৪৪১
হোম / আদালত / মিন্নির জামিনের আদেশ বরগুনার আদালতে

মিন্নির জামিনের আদেশ বরগুনার আদালতে

মিন্নির জামিনের আদেশ বরগুনার আদালতে

বহুল আলোচিত বরগুনার প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফ হত্যা মামলায় প্রধান সাক্ষী থেকে ৭ নম্বর আসামি স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির হাইকোর্টের জামিন আদেশের কপি বরগুনার আদালতে পৌঁছেছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে জামিনের আদেশের কপি বরগুনার আদালতে পৌঁছায়। বিষয়টি নিশ্চিত করেছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম। তিনি জানান, মিন্নির হাইকোর্টের জামিনের আদেশের স্বাক্ষরিত কপি বরগুনার আদালতে এসে পৌঁছেছে। আমরা মিন্নির পক্ষে বেলবন্ড (জামিননামা) দাখিলের অনুরোধ করবো। আশা করছি, সকল দাপ্তরিক কাজ শেষ করে আজকের মধ্যেই মিন্নিকে মুক্ত করা সম্ভব হবে।
সোমবার রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী মিন্নিকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত চেয়ে করা রাষ্ট্রপক্ষের আপিল আবেদনের ওপর নো-অর্ডার (কোনও আদেশ নয়) দেন সুপ্রিম কোর্টের চেম্বার আদালত। চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত এ আদেশ দেন। এর ফলে মিন্নির জামিনের মুক্তিতে আর কোনও বাধা নেই বলে জানান আইনজীবীরা।
প্রসঙ্গত গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। পরে রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এবিএন/এফএম

চেক করুন

নতুন সড়ক পরিবহন আইন কার্যকর হচ্ছে আজ থেকে

নতুন সড়ক পরিবহন আইন কার্যকর আজ থেকে

প্রণয়নের এক বছরেরও বেশি সময় পর বহুল আলোচিত ‘সড়ক পরিবহন আইন, ২০১৮’ আজ শুক্রবার থেকে …

জামায়াত নেতা আজহারের মৃত্যুদণ্ড বহাল

জামায়াত নেতা আজহারের মৃত্যুদণ্ড বহাল

জামায়াত নেতা আজহারের মৃত্যুদণ্ড বহাল একাত্তরের মুক্তিযুদ্ধ চলাকালে মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াত নেতা এটিএম আজহারুল …