মেয়েকে চাঁদরে ঢেকে আড়াল করলেন আনুশকা – ABNWorld
ঢাকা । শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা রমজান, ১৪৪২ হিজরি
হোম / বিনোদন / মেয়েকে চাঁদরে ঢেকে আড়াল করলেন আনুশকা

মেয়েকে চাঁদরে ঢেকে আড়াল করলেন আনুশকা

মেয়েকে চাঁদরে ঢাকে আড়াল করলেন আনুশকা

১১ জানুয়ারি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কোলজুরে আসে প্রথম সন্তান। তাদের সন্তানের ছবি দেখার জন্য ইন্টারনেটে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। এদিকে কন্যা সন্তানের ছবি যাতে প্রকাশ না পায়, সেজন্য পাপারাৎজিদের বিশেষভাবে অনুরোধ করেন কোহলি ও আনুশকা। তবুও তাদের গতিবিধির উপরে কড়া নজর রেখেছে পাপারাৎজিদের ক্যামেরা।
এমনভাবেই আমদাবাদের বিমানবন্দরে বিরুশকাকে পেলেন পাপারাৎজিরা। ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের ৫টি ম্যাচ ছিল আমদাবাদে। বিরাটের সঙ্গে তার স্ত্রী-কন্যাও আমদাবাদে ছিলেন সে কয়টা দিন। এরপরে পুণেতে তিন ম্যাচের একদিনের সিরিজ রয়েছে। রবিবার সন্ধ্যোয় পুণে পৌঁছেছে ভারতীয় দল।
ভিডিওতে দেখা যাচ্ছে, বিরাট ও অনুশকা বিমান ধরতে যাচ্ছেন। বিরাটের পিঠে ব্যাগ। হাতে রয়েছে কন্যা ভামিকার ‘সুইং’। পাশে অনুশকা। তার পিঠেও ব্যাগ। আর দুহাত দিয়ে নিজের কন্যাসন্তানকে জাপটে ধরে রয়েছেন বুকে। কিন্তু ভামিকার মুখ দেখা যাচ্ছে না। কারণ একটি পাতলা চাদর দিয়ে ঢাকা তার দেহ। স্পষ্ট, পাপারাৎজিদের হাত থেকে বাঁচতেই এ পদক্ষেপ।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

রাঙামাটির সব পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা

রাঙামাটির সব পর্যটনকেন্দ্র বন্ধ

আবারও করোনা সংক্রমণ বৃদ্ধিতে এবার রাঙ্গামাটির সব পর্যটনকেন্দ্র বন্ধ করে দেয়া হয়েছে। আগামী ১৪ দিন …

সায়ন্তিকার ঋণ প্রায় ৪১ লাখ টাকা!

সায়ন্তিকার ঋণ প্রায় ৪১ লাখ টাকা!

পশ্চিমবঙ্গের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দোপাধ্যায়। বাংলাদেশেও তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি এবার তৃণমূল …