মেয়েরা যেসব পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয় – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
হোম / লাইফস্টাইল / মেয়েরা যেসব পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয়

মেয়েরা যেসব পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয়

মেয়েরা যেসব পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয়

রাশি মিলিয়ে বিবাহের কথা তো আমরা প্রায় সকলেই জানি বা মানি। রাশি নিয়ে চর্চা করে না এরকম মানুষ খুব কমই আছে। আমাদের মধ্যে অনেকেই আছে যারা রাশি দেখে জীবনের অনেক কিছুই নির্ধারণ করে। দেখা গিয়েছে, মেয়েরা কিছু রাশির ছেলেদের বেশি পছন্দ করে বা তাদের প্রতি বেশি আকৃষ্ট হয়। ছেলে হোক বা মেয়ে এদের মধ্যে এমন কেউ কেউ থাকে যাদের আকর্ষণ করার ক্ষমতা একটু বেশি থাকে। একজন মেয়ে ঠিক কী কারণে কোনও পুরুষের ওপর আকৃষ্ট হয় তা এক কথায় বলা সম্ভব নয়। কিন্তু নানা কারণে একজন পুরুষের প্রতি একজন নারী দুর্বল হয়ে পড়তে পারে। আর বিশেষ কয়েকটি রাশির পুরুষের ওপর মহিলারা একটু বেশি দুর্বল হয়ে পড়ে। যে চারটি রাশির পুরুষের ওপর মহিলারা বেশি আকৃষ্ট হয় তা হল— মিথুন, সিংহ, তুলা ও মকর।
মিথুন আপনি যদি মিথুন রাশির জাতক হন, তা হলে আপনার নাম ভাগ্যবানদের তালিকায় ফেলা যায়। মিথুন রাশির জাতকের মধ্যে মেয়েদের আকর্ষণ করার ক্ষমতা সব থেকে বেশি থাকে। বিনা পরিশ্রমেই এদের প্রতি মেয়েরা আকৃষ্ট হয়। এরা খুব রোমান্টিক প্রকৃতির হয়। এদের কথাবার্তার ভঙ্গি বা অতিরিক্ত রোমান্টিক হওয়ার জন্য সহজেই মেয়েরা এদের প্রেমে পড়ে যায়।
সিংহ প্রেম করার একটা আলাদা প্রতিভা থাকে সিংহ রাশির জাতকের মধ্যে। এরা খুব ভাল মনের মানুষ হয়। মেয়েদের সঙ্গে খুব সুন্দর ভাবে বন্ধুত্ব করতে পারে এবং সেই বন্ধুত্বকে কী ভাবে প্রেমে পরিণত করতে হয় সেই কৌশল ভাল জানে সিংহ রাশির জাতকরা। এদের রোমান্টিক প্রকৃতি সহজেই মেয়েদের আকৃষ্ট করে।
তুলা রাশির জাতক এই ব্যাপারে একটু আলাদা। এরা সব দিক খুব ভাল ব্যালেন্স করে চলতে পারে। এই রাশির জাতকের সঙ্গে বেশিক্ষণ কোনও মেয়ে থাকলে সে আকর্ষিত হবেই।
মকর রাশিও খুব রোমান্টিক প্রকৃতির হয়। এদের মধ্যে সব সময় খুব সুখী ভাব থাকে এবং এদের ব্যক্তিত্ব হয় মনোমুগ্ধকর। যার ফলে মেয়েরা এদের প্রতি খুব তাড়াতাড়ি আকৃষ্ট হয়।
এছাড়াও কোন রাশির মেয়েদের পছন্দ কী? কীভাবে তার পছন্দ অপছন্দ জেনে নেবেন? এবং মনের কথা খুলে বলবেন? এর জন্য রাশিফলের সহায়তা নিতে পারেন আপনি সেটি নিচে দেওয়া হলো:

মেষ: এই রাশির নারীদের কাছে রাখঢাক একদম নয়। জ্যোতিষশাস্ত্র বলছে, সাধারণত এই রাশির নারীরা এমন পুরুষ পছন্দ করেন, যারা প্রেমের কথা খুব স্পষ্ট করে বলতে ভালোবাসেন।

বৃষ: একটু ধৈর্য ধরে বলতে হবে প্রেমের কথা। সাধারণত এই রাশির নারীরা তাড়াহুড়ো একদম পছন্দ করেন না। প্রেমের কথা বলার আগে মাথায় রাখুন সেটাও।

মিথুন: অ্যাডভেঞ্চার-প্রেমী পুরুষ বেশি পছন্দের। এই নারীরা আনন্দ থাকতে ভালোবাসেন। আপনি যদি তাকে, সেটা দিতে পারেন- তবেই এগিয়ে যান।

কর্কট: ভালোবাসা পেতে যতœ করুন এই নারীদের। জ্যোতিষশাস্ত্র বলছে, এই নারীরা খুব আবেগপ্রবণ হন। আর অল্প ভালোবাসাতেই খুব খুশি হয়ে যান।

সিংহ: নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে এই রাশির নারীর মধ্যে। নিজের ভাবমূর্তি সম্পর্কেও তারা বেশ সচেতন। এমন কোনও কথা তাদের সামনে না বলাই ভালো, যাতে তাদের বিরক্ত লাগতে পারে।

কন্যা: সুন্দর যা কিছু, তা এই রাশির নারীদের খুব পছন্দের। শুধু চেহারার নয়, মনের সৌন্দর্যও তাদের কাছে খুব দামি। আপনি সেই বিচারে কতটা সুন্দর, তা যদি দেখাতে পারেন- তবেই এই রাশির নারীর মন জয় করার সম্ভাবনা আছে।

তুলা: দেখে মনে হয়, এই রাশির নারীরা সব দিকে খুব ভারসাম্য রেখে চলতে পারেন। কিন্তু আসলে তারা খুব আবেগপ্রবণ। জ্যোতিষে বিশ্বাস থাকলে, এই নারীদের ওপর খুব চাপ সৃষ্টি করবেন না। তা হলে প্রেমের ভবিষ্যৎ অন্ধকার।

বৃশ্চিক: এই নারী রহস্যময়ী। মনের কথা সহজে প্রকাশ করেন না। কাউকে বিশেষ গুরুত্ব দিলেই, তবে তার কাছে মনের কথা খুলে বলেন। জ্যোতিষশাস্ত্র বলছে, এই নারীদের কাছে বেশি কথা গোপন করবেন না। প্রেমের পথে বাধা পড়ে যাবে।

ধনু: হাসিখুশি থাকতে পছন্দ করেন এই নারীরা। উনি কি আপনার সঙ্গে খুব খোলা মনে মিশছেন? বুঝতে হবে, উনি আপনাকে পছন্দই করেন।

মকর: নিজেরা অতটাও রহস্যময়ী নন, কিন্তু রহস্য খুব পছন্দ এই রাশি মহিলাদের। জ্যোতিষ বলছে, তাদের মন পেতে নিজের মধ্যে একটু রহস্য রাখুন।

কুম্ভ: বুদ্ধিমান মানুষ পছন্দ করেন এই রাশির নারীরা। নিজেরাও খুব প্রতিভাবান হন। সঙ্গীর মধ্যেও তেমন কিছুই খোঁজেন। আত্মবিশ্বাস ছাড়া এই রাশির নারীর দিকে এগোবেন না।

মীন: ভালোবাসা পেতে এবং ভালোবাসা দিতে খুবই পছন্দ করেন। পছন্দের মানুষের অতীত নিয়ে ভাবতে রাজি নন। বরং ভালোবাসা পেলেই তাতে খুশি এই রাশির নারীরা।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। স্থানীয় সময় সোমবার সকালে দিল্লির …

‘বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করবে ভারত’

‘বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করবে ভারত’

বাংলাদেশের পাশাপাশি ভারতেও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম …