যেকোন মূল্যে আইপিএল দেখতে চায় ফ্র্যাঞ্চাইজিগুলো – ABNWorld
ঢাকা । শনিবার, ৬ জুন, ২০২০, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / খেলাধুলা / যেকোন মূল্যে আইপিএল দেখতে চায় ফ্র্যাঞ্চাইজিগুলো

যেকোন মূল্যে আইপিএল দেখতে চায় ফ্র্যাঞ্চাইজিগুলো

যেকোন মূল্যে আইপিএল দেখতে চায় ফ্র্যাঞ্চাইজিগুলো

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি নভেল করোনাভাইরাস মহামারীর কারণে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে ভারতের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের আসন্ন আসর। কিন্তু মহামারী করোনাভাইরাস যেভাবে সংক্রমিত হচ্ছে তাতে আইপিএল নিয়ে শঙ্কায় কর্তৃপক্ষ। তবে টুর্নামেন্ট মাঠে গড়ানোর জন্য অস্থির হয়ে আছে ফ্র্যাঞ্চাইজিগুলো। তারা চাইছে, দর্শকশূন্য মাঠ, শুধু ভারতীয় ক্রিকেটার বা সংক্ষিপ্ত পরিসরে হলেও আইপিএল মাঠে গড়াক। প্রসঙ্গত শুধুমাত্র আইপিএলই নয়, করোনাভাইরাস কারণে বিশ্বের সকল ক্রীড়া ইভেন্ট এখন বন্ধ।
রাজস্থান রয়্যালসের মালিক মনোজ বাদালে বলেন, আমরা সবাই চাই, কোন না কোনভাবে আইপিএল হোক। কাটছাঁট করে হলেও এটা হওয়া উচিত। ক্রিকেটের জন্য আইপিএল খুবই গুরুত্বপূর্ণ। বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড যদি এক সাথে উদ্যোগ নেয় তাহলে আইপিএল হতেই পারে। যদি কেবল ভারতীয় ক্রিকেটারদের নিয়ে আইপিএল আয়োজন করতে হয় বা দর্শকশূন্য স্টেডিয়ামে খেলতে হয় তাতেও আমরা রাজি আছি।
রয়্যাল চ্যালেঞ্জার্সের এক কর্মকর্তা বলেন, আইপিএল সারাবিশ্বে জনপ্রিয়। সকলেই এখানে খেলতে চায়। তবে এখন পরিস্থিতি ভিন্ন। তারপরও যেকোন ভাবেই হোক আইপিএল আয়োজন করা উচিত।
আইপিএলের সাথে ক্রিকেটারদের আর্থিক দিকটিও জড়িত বলে জানান কিংস ইলেভেন পাঞ্জাবের এক কর্মকর্তা। তিনি বলেন, আর্থিক দিক দিয়ে আইপিএল খেলোয়াড় ও আয়োজকদের জন্য গুরুত্বপূর্ণ। সমান গুরুত্বপূর্ণ সম্প্রচারকারী সংস্থার জন্যও। এটি না হলে সকলেই ক্ষতিগ্রস্ত হবে।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

লকডাউন শিথিলের ঘোষণা ভারতের!

লকডাউন শিথিলের ঘোষণা ভারতের!

প্রাণঘাতী নভেল করোনাভাইরাস সংক্রমণে দৈনিক রেকর্ড আকারে বৃদ্ধির মধ্যেই লকডাউন আরও শিথিলের ঘোষণা দিয়েছে ভারত। …

দেশে করোনায় নতুন আক্রান্ত ২৮২৮ : মৃত্যু ৩০

দেশে করোনায় নতুন আক্রান্ত ২৮২৮ : মৃত্যু ৩০

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে …