রংপুরে নৈশ্য প্রহরীকে কুপিয়ে হত্যা – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪২ হিজরি
হোম / অপরাধ / রংপুরে নৈশ্য প্রহরীকে কুপিয়ে হত্যা

রংপুরে নৈশ্য প্রহরীকে কুপিয়ে হত্যা

রংপুরে নৈশ্য প্রহরীকে কুপিয়ে হত্যা

রংপুর সদর উপজেলায় জহুরুল হক ভোলা (৬০) নামে এক নৈশ্য প্রহরীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি ভুরারঘাট বাজার এলাকার বাসিন্দা ছিলেন। তিনি ফতেহপুর গ্রামের মৃত নয়েন উদ্দিনের ছেলে। আজ শনিবার সকালে উপজেলার সদ্যপুষ্করিনী ইউপির ভুরারঘাট বাজার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জহুরুল দিনে ভ্যান চালাতেন আর রাতে ভুরারঘাট বাজারে ফরহাদ হোসেন নামে এক ব্যবসায়ীর গোডাউন পাহারা দিতেন।
পুলিশ সদস্যরা ও এলাকাবাসী জানান, রংপুর সদর উপজেলার ভুরারঘাট বাজারে মের্সাস আল আরাফাত বাণিজ্যালয়ের মালিক ফরহাদ হোসেনের গোডাউনে নৈশ প্রহরী হিসেবে কাজ করতেন ভোলা। তিনি অন্য দিনের মত শুক্রবার রাতেও গোডাউনের ভেতরে ঘুমিয়ে ছিলেন। শনিবার ভোরে তাকে কৌশলে ঘুম থেকে ডাকলে তিনি গোডাউনের দরজা খুলে দেন। এ সময় ডাকাতরা ভোলাকে কুপিয়ে হত্যা করে তার লাশ পাশের একটি কচু ক্ষেতে ফেলে রাখে। তারা গোডাউনে থাকা ফাইল কেবিনেট ভেঙে সেখানে থাকা নগদ অর্থ লুট করে নিয়ে যায়। শনিবার সকালে এলাকাবাসী ভোলার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও তার ডান হাতটি কেটে ফেলা হয়েছে। ওসি সাজেদুল ইসলাম বলেন, এটা ডাকাতি নয়, চুরি হতে পারে। পরিচিত কেউ তাকে ডেকে বাইরে নিয়ে আসে। কারণ সে গোডাউনের ভেতরে গেট বন্ধ করে ঘুমিয়ে থাকে। ফাইল কেবিনেট ভেঙে নগদ অর্থ লুট করা হয়েছে বলে গোডাউনের মালিক ফরহাদ হোসেন আমাকে জানিয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

দেশ ও দেশের মানুষের জন্য ভাল কিছু করার প্রত্যাশা প্রধানমন্ত্রীর

দেশ ও দেশের মানুষের জন্য ভাল কিছু করার প্রত্যাশা প্রধানমন্ত্রীর

দেশ ও দেশের জনগণের জন্য ভাল কিছু করে যাওয়ার আকাঙ্খা ও প্রত্যাশা পুণর্ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী …

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ৫ হাজার

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ৫ হাজার

দেশে করোনাভাইরাসে এ পর্যন্ত মারা যাওয়া ৫ হাজার ১৯৩ জনের মধ্যে ৪ হাজার ১৮ জনই …