রাশিচক্র : দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে - all-banglanews
ঢাকা। রবিবার, ৬ শ্রাবণ, ১৪২৬; ২১ জুলাই, ২০১৯; ১৬ জিলক্বদ, ১৪৪০
হোম / রাশিফল / রাশিচক্র : দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে

রাশিচক্র : দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে

রাশিচক্র : দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে
রাশিচক্র : দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে

ঢাকা : আপনার ভাগ্য আপনি নিজেই শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ নিয়ন্ত্রণ করতে পারেন। বাকিটা ফেট বা নিয়তি বলতে পারেন। তবে ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করা হয়েছে। আজ ৮ অক্টোবর সোমবার। আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রাচার্য পরমযোগী গ্রহ শনিমহারাজ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা সমীচীন হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) : শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দ-িত হবেন।

মিথুন (২১ মে-২০ জুন) : দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টাতে হবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই) : ভাইবোনদের সহযোগিতায় স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তিদ্বারা যৎপরনাস্তি ক্ষতি হবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) : ধন উপার্জনের সব পথ খুলে যাওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। বেগবান যান এড়িয়ে চলুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্টনিক্স সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নসাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের আক্রমণে যৎপরনাস্তি ক্ষতিসাধিত হতে পারে গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে লৌকিকতায় প্রচুর ব্যয় হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভকর হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বর গতিতে এগিয়ে চলবেন। ভ্রমণ শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সপরিবারে দূর ভ্রমণের সম্ভাবনা প্রবল। প্রেম বন্ধুত্ব শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝ পথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তা ঘুচবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

এবিএন/এফএম

চেক করুন

‘দুর্নীতিতে অধিকাংশ ক্ষেত্রে চুনোপুঁটিরাই সম্পৃক্ত থাকেন’

‘দুর্নীতিতে অধিকাংশ ক্ষেত্রে চুনোপুঁটিরাই সম্পৃক্ত থাকেন’

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, দেশের সাধারণ মানুষ যারা গ্রামে বাস করে …

জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই : জিএম. কাদের

জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছে। যৌথ …