রাস্তা নিয়ে দ্বন্দ্ব : বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ – ABNWorld
ঢাকা । রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
হোম / অপরাধ / রাস্তা নিয়ে দ্বন্দ্ব : বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ

রাস্তা নিয়ে দ্বন্দ্ব : বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ

রাস্তা নিয়ে দ্বন্দ্ব : বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্ব ও ঘর নির্মাণ করতে গিয়ে চাঁদা না দেয়ায় এক বৃদ্ধাকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার দুপুরে গুরুতর আহতাবস্থায় ঢাকায় নেয়ার পথে আবেদা খানম নামের ওই বৃদ্ধা মারা যান। বৃহস্পতিবার রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া মনিরামপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। নিহত আবেদা ওই গ্রামের আহম্মদ আলীর স্ত্রী।
পরিবারের সদস্যরা জানায়, ঘর নির্মাণ করার সময় প্রতিবেশি মানিক মিয়া ১০ হাজার টাকা চাঁদা দাবী করে এবং রাস্তার কথা বলে ঘরের পাশ থেকে কিছু জায়গা ছাড়তে বলে। এতে রাজি না হওয়ায় প্রতিবেশি মানিক মিয়া ও তার লোকজন আবেদা খানম ও তার ছেলে সাইফুল ইসলামের উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।গুরুতর অবস্থায় তাদের জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আবেদা খানমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।
এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এম এম নাজমুল আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সপক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৭তম মৃত্যুবার্ষিকী

আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৭তম মৃত্যুবার্ষিকী

আজ শনিবর গণতন্ত্রের মানসপুত্র, উপমহাদেশের প্রখ্যাত রাজনীতিবিদ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৭তম মৃত্যুবার্ষিকী। ১৯৬৩ সালের এই …

সারাবিশ্বে করোনায় মৃতের সংখ্যা ১৫ লাখ ছাড়িয়েছে

সারাবিশ্বে করোনায় মৃতের সংখ্যা ১৫ লাখ ছাড়িয়েছে

সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীতে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৫ লাখ ছাড়িয়ে গেছে। …