রিফাত হত্যা : আটক ৩ আসামি রিমান্ডে – ABNWorld
ঢাকা । সোমবার, ১ জুন, ২০২০, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / হোম / রিফাত হত্যা : আটক ৩ আসামি রিমান্ডে

রিফাত হত্যা : আটক ৩ আসামি রিমান্ডে

রিফাত হত্যা : আটক ৩ আসামি রিমান্ডে
রিফাত হত্যা : আটক ৩ আসামি রিমান্ডে

প্রকাশ্য দিবালোকে শাহনেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার মামলায় আটক ২ আসামি চন্দন ও হাসানের ৭ দিন ও আরেক আসামি নাজমুল হাসানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. রাসেল এ রিমান্ড আদেশ দেন।
মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ শুক্রবার বেলা ১১টার দিকে আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিকেল সাড়ে ৫টার দিকে আসামি চন্দন ও মো. হাসানের ৭দিন ও নাজমুল আহসানের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।
প্রসঙ্গত গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়েশা আক্তার মিন্নি হামলাকারীদের সাথে লড়াই করেও তাদের দমাতে পারেননি। একাধারে রিফাতকে কুপিয়ে বীরদর্পে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে হামলাকারীরা। তারা চেহারা লুকানোরও কোনও চেষ্টা করেনি। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ওই ৩ জনকে আটক করেছে পুলিশ।

এবিএন/এফএম

চেক করুন

লিবিয়ায় দাফন করা হয়েছে ২৬ বাংলাদেশীর মরদেহ

লিবিয়ায় দাফন করা হয়েছে ২৬ বাংলাদেশীর মরদেহ

লিবিয়ার মিজদাহ শহরের কবরস্থানে দাফন করা হয়েছে মানবপাচারকারী ও মিলিশিয়াদের গুলিতে নির্মমভাবে নিহত ২৬ বাংলাদেশীর …

এবার জাফরুল্লাহর ঘরে করোনার হানা : স্ত্রী-ছেলে আক্রান্ত

এবার জাফরুল্লাহর ঘরে করোনার হানা : স্ত্রী-ছেলে আক্রান্ত

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারী এবার হানা দিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ …